টেকনাফে ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, আহত ১

কক্সবাজার প্রতিনিধি | রবিবার , ৯ জুন, ২০২৪ at ১০:০০ পূর্বাহ্ণ

কক্সবাজারটেকনাফ প্রধান সড়ক সদর ইউনিয়নের কেরুনতলী ও বড়ইতলীর মধ্যবর্তী এলাকায় ব্রিজের রেলিং ভেঙ্গে একটি বাস খাদে পড়ে যায়।

গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে ৯নং ওয়ার্ড চালিয়াতলি এলাকায় বাসটি পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে যান টেকনাফ ফায়ার সার্ভিস, পুলিশ ও হাইওয়েপুলিশের একাধিক টিম।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা দিল মোহাম্মদ বলেন, প্রচন্ড বৃষ্টি এবং বজ্রপাত হচ্ছিল এমন সময় একটি বিকট শব্দ শুনতে পায়, পরে বের হয়ে দেখি সেতুর রেলিং ভেঙে একটি বাস খাদে পড়ে আছে। এসময় বাসের হেলপারকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। টেকনাফ মডেল থানার এসআই সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখতে পায় একটি পায়রা বাস ব্রিজের নিচে পড়ে আছে। পরবর্তীতে খবর নিয়ে জানতে পারি বাসে শুধু চালক এবং হেলপার ছিল কোন যাত্রী ছিল না। এর মধ্যে হেলপার আহত হয়ে টেকনাফ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। পায়রা সার্ভিস বাসটির নাম্বার চট্রমেট্রোব ১১১৩২৪ । ধারণা করা হচ্ছে ভারী বৃষ্টিতে সেতুর উপরে পানি জমাট হওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে, তবে কেউ নিহত হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে হোয়াইক্যং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কাইয়ুম চৌধুরী বলেন, দুপুরে একটি বাস সেতুর রেলিং ভেঙে খাদে পড়ে যায়। বাসে চালক এবং হেলপার ছাড়া কোন যাত্রী ছিল না, হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্থলে যান, তবে কেউ নিহত হয়নি।

পূর্ববর্তী নিবন্ধজিপিএইচ ইস্পাতে নারীদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প
পরবর্তী নিবন্ধকাট্টলী আইডিয়াল স্কুলে ফল উৎসব