টেকনাফে প্রাইভেটকারে ৪০ হাজার ইয়াবা, নারী মাদক কারবারি ধরা

কক্সবাজার প্রতিনিধি | সোমবার , ১০ জুন, ২০২৪ at ৯:৪৪ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে ৪০ হাজার ইয়াবা নিয়ে র‌্যাবের জালে ধরা পড়েছে এক নারী মাদক কারবারি। এসময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

রবিবার (৯ জুন) রাতে উপজেলার সাবরাং ইউনিয়নের পেন্ডলপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়। আটক মাদক কারবারী টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৫নং ওয়ার্ড পেন্ডলপাড়ার ফরিদ আহম্মদের মেয়ে ও আবু বক্কর সিদ্দিকের স্ত্রী সাদিয়া আক্তার (২২)।

সোমবার (১০ জুন) কক্সবাজার র‌্যাব—১৫’র অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রবিবার (৯ জুন) রাতে র‌্যাব—১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ প্রাইভেটকার যোগে টেকনাফ বাজার থানা মোড় হয়ে সাবরাং বাজারের দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব—১৫, সিপিসি—১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল প্রাইভেটকারটি থামানোর লক্ষ্যে বারবার সংকেত দিতে থাকে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে গাড়িটি দ্রুত গতিতে চালানো এবং একপর্যায়ে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের পেন্ডলপাড়া এলাকায় মাদক ব্যবসায়ীরা প্রাইভেটকারটি রেখে পালানোর চেষ্টাকালে বাচ্চাসহ একজন নারী মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়।
এছাড়াও ওই প্রাইভেটকারের পিছনের সিটের ভিতর মাদকদ্রব্য ইয়াবা লুকায়িত অবস্থায় রয়েছে বলে জানায়। পরে প্রাইভেটকারটি তল্লাশি করে পিছনের সিটের ভিতর থেকে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি (যার রেজি. নং—ঢাকা মেট্রো—গ ৩১—০১৩৩) জব্দ করা হয়। চক্রটি নিজেরা আর্থিকভাবে অধিক লাভবান হওয়ার জন্য নানাবিধ অভিনব পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত কক্সবাজারের বিভিন্ন জায়গায় নিয়ে ইয়াবা বিক্রয় করে আসছিল বলে জানায়।

উদ্ধার ইয়াবাসহ আটক এবং পলাতক মাদক কারবারিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধতানজিম সাকিবের দুর্দান্ত বোলিংয়ে ফিরে গেলেন দুই প্রোটিয়া ওপেনার
পরবর্তী নিবন্ধবান্দরবানে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে পালি‌য়ে‌ছে স্ত্রী