টেকনাফে আ’লীগ কর্মীর ওপর হামলায় আ’ লীগ নেতা কারাগারে

টেকনাফ প্রতিনিধি | মঙ্গলবার , ২৯ জুন, ২০২১ at ৮:৫৯ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগ হ্নীলা ইউনিয়ন শাখার উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ নুরের ওপর হামলার মামলায় প্রধান আসামী টেকনাফ উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন প্রকাশ আমেরিকা কামালকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।
আজ মঙ্গলবার (২৯ জুন) সকাল সাড়ে ১১টায় মামলার (নং-জি/আর-৫০৭) ১নং আসামী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কামাল উদ্দিন প্রকাশ আমেরিকা কামাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর দায়িত্বপ্রাপ্ত তামান্না ফারাহর আদালতে জামিনের প্রার্থনা করেন।
উভয়পক্ষের আইনজীবীদের শুনানি শেষে উক্ত আসামীর জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করা হয় বলে বাদীপক্ষে কৌশলী এডভোকেট মনিরুল ইসলাম নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত ১৯ জুন রাত ১০টায় লেদা থেকে বাড়ি ফেরার পথে রঙ্গীখালী রাস্তার মাথাস্থ ব্রিজের উপর বাংলাদেশ আওয়ামী লীগ হ্নীলা ইউনিয়ন শাখার উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ নুর ও মো. সরোয়ারকে প্রাণনাশের উদ্দেশ্যে বর্বরোচিত হামলা চালিয়েছিল সন্ত্রাসীরা।
এই ঘটনায় মারাত্মক আহত মো. নুর গত ২৪ জুন বাদী হয়ে কামাল উদ্দিন প্রকাশ আমেরিকা কামালকে প্রধান আসামী করে ৯ জন নামীয় ও ৫/৭ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে লকডাউনে দুই দিনে ৫৩ মামলা
পরবর্তী নিবন্ধফাইজারের টিকা পাবেন সৌদি ও কুয়েতগামীরা