টেকনাফের সৈকত ও নদী থেকে অর্ধগলিত ২ লাশ উদ্ধার

| সোমবার , ১০ জুন, ২০২৪ at ৭:৫৬ পূর্বাহ্ণ

একদিনেই কক্সবাজারের টেকনাফ উপজেলার সৈকতে ও নাফ নদীতে ভেসে আসা দুই ব্যক্তির অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে সমুদ্র সৈকতে ভেসে আসা অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। আর নাফ নদীতে ভেসে আসা অজ্ঞাত অপর মৃতদেহ উদ্ধার করে নৌপুলিশ। খবর বিডিনিউজের।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি জানান, রোববার বিকাল সাড়ে ৫টায় মেরিন ড্রাইভের সদর ইউনিয়নের মহেশখালিয়া পাড়ার শামীমা অ্যান্ড কোম্পানি ফিলিং স্টেশন সংলগ্ন সৈকত থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। ওসি বলেন, বিকালে জোয়ার শুরু হওয়ার সময় সাগরের ঢেউয়ের সঙ্গে সৈকতে মরদেহটি ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করেছে। ওসি বলেন, মরদেহটি মিয়ানমারে আভ্যন্তরীণ সংঘাতে নিহত কোনো ব্যক্তির হতে পারে ধারণা স্থানীয়দের। মরদেহটি উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে রোববার দুপুরে টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ায় নাফ নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয়ের একটি মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান, টেকনাফ নৌপুলিশের পরিদর্শক তপন কুমার বিশ্বাস। নৌপুলিশের এ পরিদর্শক বলেন, মৃত ব্যক্তির শরীরের বিভিন্ন অংশের চামড়া উঠে যাওয়ার পাশাপাশি পচন ধরেছে। ধারণা করা হচ্ছে, অন্তত কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধহযরত শাহ আমানতের জীবনাদর্শ অনুসরণের বিকল্প নেই
পরবর্তী নিবন্ধম্যাজিস্ট্রেট আসার খবরে পালালো বর-কনে