‘জিনিয়াস বৃত্তি শিক্ষার্থীদের মেধা বিকাশে ভূমিকা রাখছে’

| শনিবার , ৮ জুন, ২০২৪ at ১০:৫৬ পূর্বাহ্ণ

জিনিয়াস মেধাবৃত্তি শিক্ষার্থীদের মেধা বিকাশে ভূমিকা রাখছে মন্তব্য করে আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ইশতিয়াক ইমন বলেছেন, আজকের মেধাবী শিক্ষার্থীরাই দেশকে এগিয়ে নিয়ে যাবে। তাই তাদেরকে একাডেমিক শিক্ষার পাশাপাশি মানবিক মূল্যবোধের শিক্ষা দিতে হবে। গতকাল শুক্রবার আনোয়ারা উপজেলা মিলনায়তনে জিনিয়াস বাংলাদেশ ফাউন্ডেশন আয়োজিত মেধাবৃত্তি পুরস্কার বিতরণ ও শিশু উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জিনিয়াস বাংলাদেশ ফাউন্ডেশনের পরিচালক সরোজ আহমেদের সভাপতিত্বে সুশান্ত কুমার শীল, নেলী দেবী ও বিলকিছ আকতারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার সানাউল্লাহ কাউছার, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি আনোয়ারা শাখার সভাপতি কে এম সরোয়ার হোছাইন, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কেন্দ্রীয় সদস্য ডিআইএম জাহাঙ্গীর আলম ও ইঞ্জিনিয়ার রায়হান উদ্দিন সিকদার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনোয়ারা প্রেস ক্লাবের সভাপতি মো. মোজাম্মেল হক, এমডি রাজু, ইমরান বিন ইসলাম, শিক্ষক মুহাম্মদ রিদওয়ানুল হক, রাশেদুল আলম চৌধুরী, আলমগীর হায়দার, মুহাম্মদ নাছিম উদ্দিন ও তানজিম আহমেদ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিশ্ব পরিবেশ দিবসে জাহাজভাঙা শ্রমিক ট্রেড ইউনিয়ন ফোরামের মানববন্ধন
পরবর্তী নিবন্ধচন্দ্রঘোনা ইউনুছিয়া মাদ্রাসার বার্ষিক সভা ও পুরস্কার বিতরণ