জাসাসের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

| বুধবার , ২৮ ডিসেম্বর, ২০২২ at ৫:১৬ পূর্বাহ্ণ

জাতীয়তাবাদী সামাজিকসাংস্কৃতিক সংস্থাজাসাসের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাসাস মহানগরের আয়োজনে গতকাল মঙ্গলবার বিপ্লব উদ্যানে দোয়া ও শ্রদ্ধা নিবেদন করা হয়। মহানগর জাসাসের আহবায়ক এম এ মুছা বাবলুর সভাপতিত্বে ও সদস্য সচিব মামুনুর রশিদ শিপনের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জাসাস কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য মোহাম্মদ আমিনুল ইসলাম। প্রধান অতিথি সরকারের রাষ্ট্র ও জনগন বিরোধী সব কর্মকাণ্ডের নিন্দা জানান এবং সাংস্কৃতিক আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধারে জাসাস জোরালো ভূমিকা বাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সভায় উপস্থিত ছিলেন শেখ জামিল হোসেন, সৈয়দ জিয়া উদ্দীন, ফজলুল হক মাসুদ, মহিউদ্দিন মহিন, মঈন উদ্দিন জুয়েল, শরীফ মোহাম্মদ গোলাম কিবরিয়া, আমিনুল ইসলাম রিপন, আব্দুল হান্নান শিবলী, আব্দুল আউয়াল, মো. ইকবাল হোসেন, সালাউদ্দিন, মো. আসাদুজ্জামান প্রমুখ।

জাসাস উত্তর জেলা শাখা : জাসাসের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উত্তর জেলা শাখার উদ্যোগে জেলা সভাপতি কাজী সাইফুল ইসলাম টুটুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশ্রাফ উল্লাহর পরিচালনায় গতকাল মঙ্গলবার বিস্তারিত কর্মসূচি উদযাপন করা হয়। এ উপলক্ষে নগরীর বিপ্লব উদ্যানে পুস্পস্তবক অর্পণ, ফেস্টুন প্রদর্শন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সকালে নগরীর বিপ্লব উদ্যানে বিপ্লবস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নূরুল আমিন, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, সরওয়ার আলমগীর, কাজী সালাহ উদ্দিন, জাকির পহাসেন, আইয়ুব খান চৌধুরী, মেশকাত হোসেন চৌধুরী, সৈয়দ নাসিম, মোহাম্মদ জসিম, আজমত আলী বাহাদুর, নিজাম উদ্দিন নিহাদ, মো. খোরশেদ আলম, মোহাম্মদ শাহজাহান, হেলাল খান, ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম সুমন, আবু দাউদ, জায়েদুল আলম, ডা. নাছির প্রমুখ। বক্তারা বলেন, বর্তমান সরকার গণতন্ত্র বিশ্বাসই করে না। এই অবস্থা থেকে মুক্ত হতে হলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। নেতৃবৃন্দ আগামী দিনের আন্দোলনকে বেগবান করার জন্য সরকারের বিরুদ্ধে জনমত তৈরি করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবীর মুক্তিযোদ্ধা নুরুল হক
পরবর্তী নিবন্ধসৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর ৯৪তম খোশরোজ শরিফ সম্পন্ন