জনগণের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত নেতাকর্মীদের ধৈর্য ধরতে হবে

ইউনিট বিএনপির দোয়া মাহফিলে আবু সুফিয়ান

| রবিবার , ১ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:৫৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেছেন, স্বৈরাচার আওয়ামী সরকারের শাসন আমলে সাধারণ মানুষের ভাগ্যের কোনো পরিবর্তন হয়নি। পরিবর্তন হয়েছে আওয়ামী সুবিধাভোগী একটি নির্দিষ্ট গোষ্ঠীর। আওয়ামী ফ্যাসিবাদি সরকারের দুর্নীতিলুটপাট ও দমনপীড়নের বিরুদ্ধে দীর্ঘ সময় ধরে জমে থাকা জনতার পুঞ্জীভূত ক্ষোভ ছাত্রজনতার গণআন্দোলনে বিস্ফোরিত হয়েছে। তাই ছাত্রজনতার রক্তের বিনিময়ে অর্জনকে কোনভাবেই নস্যাৎ হতে দেওয়া যাবে না।

গত শুক্রবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্থতা এবং ছাত্রজনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় পূর্ব ষোলশহর ওয়ার্ডস্থ ওমর আলী মাতব্বর মহল্লা ইউনিট বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, ছাত্রজনতার গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে যে বিজয় অর্জিত হয়েছে, সেই বিজয়কে নস্যাৎ করার চেষ্টা চলছে। তাই সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে, এক থাকতে হবে। আপনারা সবাই সজাগ থাকবেন। বিএনপির নাম দিয়ে যারাই অরাজকতা, বিশৃঙ্খলা করার চেষ্টা করবে তাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিকট সোর্পদ করবেন। একটি অংশগ্রহণমূলক নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত নেতাকর্মীদের ধৈর্য ধরতে হবে।

৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মুহাম্মদ হাসান লিটনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাবেক সহসভাপতি নাজিম উদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপু, মৎস্য বিষয়ক সম্পাদক মো. বকতেয়ার, আপ্যায়ণ বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, চান্দগাঁও থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভূঁইয়া, ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড বিএনপির সহসভাপতি নিজামুল ইসলাম, আইয়ুব, হারুন সওদাগর। ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইসকান্দর হোসেনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সহসভাপতি ম. হামিদ, গোলজার হোসেন, শাহনেওয়াজ চৌধুরী মিনু, আকতার হোসেন, এম. আবু বক্কর রাজু, সিরাজুল ইসলাম, আব্দুল মতিন, ফরিদউদ্দিন, মো. আলম, সাইদুল ইসলাম, নুরনবী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনজরুলের গানকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে
পরবর্তী নিবন্ধআনোয়ারায় বিনএনপির দোয়া মাহফিল