জঙ্গি, রাজাকার ও বঙ্গবন্ধুর খুনীর মদদদাতাদের রুখে দিন

প্রচারণার ৩য় দিনে রেজাউল করিম

আজাদী প্রতিবেদন | সোমবার , ১১ জানুয়ারি, ২০২১ at ৬:৩৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচারণার তৃতীয় দিনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী গতকাল নগরীর উত্তর কাট্টলী, উত্তর পাহাড়তলী ও সরাইপাড়া ওয়ার্ডে গণসংযোগ করেছেন। এসময় তিনি নগরবাসীর উদ্দেশ্যে বলেন, মেয়র নির্বাচিত হয়ে আমি একটি অসাম্প্রদায়িক, মাদক দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত নান্দনিক নগরী হিসেবে গড়ে তুলব। এজন্য আপনাদের সকলের দোয়া ও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছি।
তিনি বলেন, ব্রিটিশ বিরোধী আন্দোলন থেকে শুরু বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম ও স্বৈরাচার বিরোধী আন্দোলনে বীর চট্টলার মানুষ সর্বাগ্রে রুখে দাঁড়িয়েছে। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে যারা উঠে পড়ে লেগেছে সেই জঙ্গি, রাজাকার ও বঙ্গবন্ধুর খুনীর মদদদাতাদের রুখে দিতে আওয়ামী লীগের প্রতীক, স্বাধীনতা-গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে চট্টগ্রামের মানুষ মেয়র নির্বাচিত করবে।
তৃতীয় দিনের প্রচারণায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, মাহফুজুল হায়দার চৌধুরী লোটন, হাজী সুলতান আহমদ, কাজী আলতাফ, গিয়াস উদ্দিন জুয়েল, ইকবাল চৌধুরী, হাবিবুর রহমান চৌধুরী, সারোয়ার মোর্শেদ, এরশাদ মামুন, কাউন্সিলর পদপ্রার্থী নুরুল আমিন কালু, লায়ন শওকত আলী, লুৎফুর হক খুশী প্রমুখ সঙ্গে ছিলেন।
জনসংযোগকালে বিভিন্ন পথসভায় রেজাউল করিম বলেন, জনগণের প্রতি ভালবাসা থেকে আওয়ামী লীগের জন্ম। বাংলাদেশের মানুষের কল্যাণ বঙ্গবন্ধুর আওয়ামী লীগের একমাত্র লক্ষ্য। চটকদার অনেক কথাই অনেকে বলে থাকেন, একমাত্র আওয়ামী লীগই মানুষের কল্যাণে কাজ করতে পেরেছে। আগামী চসিক নির্বাচনে স্বতঃস্ফূর্ত ও উৎসবমূখর পরিবেশে নৌকায় ভোট দিয়ে চট্টগ্রাম থেকে বোমাবাজ, দুর্নীতিবাজ, খুনী ও আগুন সন্ত্রাসীদের সমুচিৎ জবাব দিতে তিনি ভোটারদের প্রতি আহ্বান জানান।
এদিকে দুপুরে নৌকা প্রতীকের সমর্থনে জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর, অংঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যাগে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রেজাউল করিম চৌধুরী। বিকালে ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ড আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পদাক আ জ ম নাছির উদ্দীন, মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শফর আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর পদপ্রার্থী গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল বশর প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে নতুন আরো ১২৫ জনের করোনা শনাক্ত
পরবর্তী নিবন্ধচসিকের প্রধান নির্বাহীসহ দুই কর্মকর্তা করোনা আক্রান্ত