চুরির টাকায় কিনেন বাইক, এক সপ্তাহ পর ধরা

লোহাগাড়া প্রতিনিধি | শুক্রবার , ৪ আগস্ট, ২০২৩ at ৫:৪৭ পূর্বাহ্ণ

রাতের আঁধারে ফার্মেসির তালা ভেঙে চুরি করেন টাকা। পরে সে টাকা দিয়ে কিনেন একটি মোটরসাইকেল। কিন্তু শেষ রক্ষা হয়নি। এক সপ্তাহের মধ্যে পুলিশের হাতে পড়েন ধরা। ভুক্তভোগীর মামলার প্রেক্ষিতে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তারের পর স্বীকার করেন চুরির টাকায় কেনা তার এ মোটরসাইকেল। গ্রেপ্তার যুবকের নাম নাহিদুল ইসলাম (২৩)। গতকাল বৃহস্পতিবার সকালে সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সুখছড়ি দরবার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। নাহিদ একই ওয়ার্ডের হোসেন সিকদার পাড়ার মো. আবুল হাশেমের পুত্র।

পুলিশ জানায়, গত ২৫ জুলাই বিকেলে দক্ষিণ সুখছড়ি দরবার স্টেশনের উজ্জল কান্তি নাথের মালিকানাধীন উজ্জল ফার্মেসির তালা ভেঙে কাঠের বঙে রাখা গরু বিক্রির সাড়ে ৩ লাখ টাকা চুরি হয়ে যায়। বৃহস্পতিবার এ ঘটনায় ভুক্তভোগী উজ্জল কান্তি অজ্ঞাতনামা চোরকে আসামি করে থানায় একটি মামলা রুজু করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে নাহিদুল ইসলাম নামে সন্দেহভাজন এক যুবককে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে সে চুরির কথা স্বীকার করে। এরপর তার দেওয়া তথ্য মতে নিজ বসতঘর থেকে চোরাইকৃত ১ লাখ ২১ হাজার ৩শ টাকা ও চুরির টাকা দিয়ে কেনা একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, ফার্মেসিতে রাখা গরু বিক্রির টাকা চুরির দায়ে গ্রেপ্তারকৃত যুবককে একইদিন আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবৃষ্টিতে ব্যস্ততা বেড়েছে কৃষকের
পরবর্তী নিবন্ধউচ্চ দামে নিম্নমানের মিটার ক্রয়ের অভিযোগ