‘চিরদিনের জীবনসঙ্গিনী’ আসছে

| বুধবার , ৮ মে, ২০২৪ at ৮:২৮ পূর্বাহ্ণ

বাংলাদেশের একটি গানে ভারতীয় সংগীতশিল্পী অনুরাধা পাড়োয়ালের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী আসিফ আকবর। ফেসবুকে আসিফ খবর দিয়ে বলেছেন, ‘চিরদিনের জীবনসঙ্গিনী’ শিরোনামে গানটির সুরসংগীত করেছেন রাজা কাশেফ। লিখেছেন কবির বকুল। গানে কণ্ঠ দিতে আসিফ মুম্বাই যান কিছুদিন আগে। সেখানে অস্কার জয়ী সুরকার এ আর রাহমানের কে এম স্টুডিও ও যশ রাজ স্টুডিওতে একাধিক গানে কণ্ঠ দেন। দুই স্টুডিওতে গাওয়ার অভিজ্ঞতা ফেইসবুকে শেয়ার করেছেন আসিফ। খবর বিডিনিউজের।

তিনি বলেছেন, এবার বলিউড ইন্ডাস্ট্রিতেও তার অভিষেক হয়েছে। তবে সেই সিনেমার নাম প্রকাশ করেননি। অনুরাধা পাড়োয়ালের সঙ্গে গাওয়া গানটির বিস্তারিত তথ্য জানিয়ে আসিফ লিখেছেন ‘চিরদিনের জীবনসঙ্গিনী’ মূলত মিউজিক ভিডিও। শুটিং হয়েছে গাজীপুরের শালদহ ইকো রিসোর্টে। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন আসিফ এবং সাবা বশির।

তিনি বলেন, হলফ করে বলতে পারি, একটি সমৃদ্ধ বাংলা গান আসছে। অনুরাধা ম্যাডামের প্রতি কৃতজ্ঞতা উনার গায়কী এবং আতিথেয়তার জন্য। গানটি প্রকাশের দিনতারিখও ঘোষণা করেছেন আসিফ। ১৫ মে ব্রিটেনের হাউস অব কমন্সের একটি হলে সাড়ম্বর প্রকাশনা অনুষ্ঠানের মাধ্যমে ‘চিরদিনের জীবনসঙ্গিনী’ গানটি অবমুক্ত করা হবে। অনুরাধা পাড়োয়াল এবং আসিফ দুজনই সেখানে থাকবেন। এছাড়া আসিফের নিজের ইউটিউব চ্যানেল থেকেও গানটি প্রকাশ করার কথা আছে।

পূর্ববর্তী নিবন্ধশাকিবের ‘তুফান’র তাণ্ডবে ভীত নন চঞ্চল চৌধুরী!
পরবর্তী নিবন্ধনন্দিত ৮ শিল্পীর এক অ্যালবাম ‘ঐশ্বর্য’