চিটাগাং আইডিয়্যাল হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

| রবিবার , ১৮ ফেব্রুয়ারি, ২০২৪ at ৯:৫৬ পূর্বাহ্ণ

চিটাগাং আইডিয়্যাল হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল সরকারী হাজী মুহাম্মদ মহসিন কলেজ মাঠে স্কুল পরিচালনা কমিটির সভাপতি প্রকৌশলী মনজারে খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। স্কুলের সিনিয়র শিক্ষক মুহাম্মদ সৈয়দুল আলমের সঞ্চালনায় শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহীদা নাসরিন শিউলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার ও আঞ্চলিক পরিচালন মাউশি, চট্টগ্রাম অঞ্চল উত্তম খীসা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চিটাগাং আইডিয়্যাল ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি ডা. .কে.এম. ফজলুল হক, চিটাগাং আইডিয়্যাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও একাডেমিক ডাইরেক্টর আমেনা শাহীন, ট্রাস্টি হুমায়ুন কবির পাটওয়ারী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রাস্টি ডা. মুজিবুল হক, সহকারী প্রধান শিক্ষক নুরুদ্দীন মাহমুদ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে নতুন কারিকুলাম বাস্তবায়নে শিক্ষকশিক্ষার্থী ও অভিভাবকদের সহযোগিতা কামনা করে বলেন, শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে প্রাতিষ্ঠানিক ল্যাব বেশি বেশি ব্যবহার করতে হবে। পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন চিটাগাং আইডিয়্যাল ট্রাস্টের প্রধান নির্বাহী কর্মকর্তা ও চিটাগাং আইডিয়্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মুহাম্মদ ইউছুফ। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সার্বিক সহযোগিতায় ছিলেন সিনিয়র শিক্ষক এস.এম. শাহ ইলিয়াছ।

পূর্ববর্তী নিবন্ধশেখ রাসেল ফুটসাল টুর্নামেন্ট ৫ মার্চ শুরু
পরবর্তী নিবন্ধকাস্টমস এক্সাইজ ও ভ্যাট আন্তঃক্লাব অ্যাথলেটিক্স সম্পন্ন