চান্দগাঁওয়ে বিলে মিলল নারীর অর্ধগলিত খণ্ডিত লাশ

আজাদী প্রতিবেদন | বুধবার , ৩ এপ্রিল, ২০২৪ at ৬:০৪ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও থানার কোদালকাটা বিল থেকে অজ্ঞাত পরিচয়ের এক নারীর অর্ধগলিত খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। পাঁচসাতদিন আগে লাশটি মাটি চাপা দেওয়া হয়েছে বলে ধারণা করছে পুলিশ। উদ্ধারকৃত লাশ পরীক্ষার জন্য ফরেসনসিক বিভাগে পাঠানো হয়েছে। ওই নারীর মৃত্যু কীভাবে হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

চান্দগাঁও থানা সূত্রে জানা গেছে, সকালে স্থানীয়রা দেখতে পেয়ে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯এ কল দিয়ে জানায়। এরপর লাশটি উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা ওই নারীর লাশ খণ্ড করে কেটে মাটিতে পুঁতে রাখা হয়। রাতে শিয়াল কিংবা কুকুর মাটি খুড়ে পুঁতে রাখা মাথা বের করে ফেলে।

চান্দগাঁও থানার ওসি জাহিদুল কবীর সাংবাদিকদের বলেন, অনেক বড় খোলা জায়গা নিয়ে বিস্তৃত বিলটির মাঝে অর্ধেক মাটি চাপা এবং মাথা বের করা অবস্থায় গলিত লাশ দেখে লোকজন পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। আমাদের ধারণা, বাইরে কোথাও খুন করে লাশটি বিলে এনে মাটি চাপা দিয়ে রাখা হয়েছিল। রাতে শেয়ালকুকুর লাশটি মাটি খুঁড়ে বের করেছে। দেখে মনে হচ্ছে, পাঁচসাতদিন আগে লাশটি মাটি চাপা দেওয়া হয়েছে। লাশের শরীরের চামড়া পঁচে গেছে। বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে আছে দেহের বিভিন্ন চামড়া।

তিনি বলেন, লাশ উদ্ধারের পর বিলের নালা থেকে একটি খণ্ডিত পা উদ্ধার করা হয়েছে। লাশ ও পা মর্গে পাঠানো হয়েছে। খণ্ডিত পা ওই নারীর কি না সেটা খতিয়ে দেখা হচ্ছে।

গত রাত সাড়ে ৯টায় এ প্রতিবেদন লেখাকালীন ওইা নারীর পরিচয় শনাক্ত করা যায়নি বলে আজাদীকে জানান ওসি জাহিদুল কবীর।

পূর্ববর্তী নিবন্ধখালে ময়লা ফেললে আইনানুগ ব্যবস্থা : জেলা প্রশাসক
পরবর্তী নিবন্ধ১৩ জনের ১ কোটি ৪০ লাখ টাকা আত্মসাৎ