চসিক নির্বাচনে কারচুপি হলে আন্দোলন : শামীম

মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সভা

| বুধবার , ৬ জানুয়ারি, ২০২১ at ১০:২৫ পূর্বাহ্ণ

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, আসন্ন চসিক নির্বাচন একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলেই সবার কাছে গ্রহণযোগ্য হবে। নির্বাচন কমিশন ও প্রশাসন নিরপেক্ষ নির্বাচন উপহার দিবে বলে প্রত্যাশা করি। যদি চসিক নির্বাচনে কারচুপি করা হয় তাহলে আন্দোলন শুরু হবে। গতকাল মঙ্গলবার দুপুরে নগরের একটি রেস্টুরেন্টে মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সভায় সভাপতিত্ব করেন চসিক নির্বাচনে মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে। দেশে ভোটের অধিকার, মানবিক মূল্যবোধ, কথা বলার অধিকার ও আইনের শাসন-কোনো কিছুই আজকে উপস্থিত নেই।
নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, বিরোধী কণ্ঠ, মত ও পথকে নিশ্চিহ্ন করে বেপরোয়া দেশ শাসন করতে গিয়ে জনগণের নাভিশ্বাস উঠেছে। জনগণ যাতে কোনো প্রতিবাদ করতে না পারে সেজন্য প্রশাসনকে নগ্নভাবে ব্যবহার করা হচ্ছে। সভায় বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ, মো. মিয়া ভোলা, আব্দুস সাত্তার, সৈয়দ আজম উদ্দীন, এস এম সাইফুল আলম, এস কে খোদা তোতন, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দীন, ইয়াসিন চৌধুরী লিটন, মো. শাহ আলম, ইসকান্দার মির্জা, আবদুল মান্নান, এরশাদ উল্লাহ, শামসুল আলম, জয়নাল আবেদীন জিয়া, হারুন জামান, মো. আলী, মাহবুবুল আলম, মফিজুল হক ভূঁইয়া, নিয়াজ মো. খান, ইকবাল চৌধুরী, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম আবুল ফয়েজ, আশরাফ চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধলালখান বাজারে র‌্যাংকস এফসির প্রথম প্রকল্প ‘রোজউড’
পরবর্তী নিবন্ধচবির চার গবেষক সংবর্ধিত