চলছে নিরুত্তাপ ভোটগ্রহণ, অনেক কেন্দ্র ফাঁকা

ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচন

ফটিকছড়ি প্রতিনিধি | মঙ্গলবার , ২১ মে, ২০২৪ at ৯:১০ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। আজ (৮ মে) সকাল আটটায় একযোগে ভোটগ্রহণ শুরু হয়েছে। কোনো বিরতি ছাড়া চলবে বিকেল চারটা পর্যন্ত।

ভোটগ্রহণ শুরু হওয়ার পর ইতোমধ্যে প্রায় ১ ঘন্টা পেরিয়ে গেছে তবে সকাল থেকে দেখা যায়নি তেমন ভোটার। অনেকটা নিরুত্তাপ ভোটগ্রহণ চলছে। ভোটার উপস্থিতি হার কম।

উত্তর রাঙ্গামাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাঙ্গামাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফটিকছড়ি মাদ্রাসা সেন্টার গুলোয় সকাল থেকে কেন্দ্র ফাঁকা লক্ষ্য করা গেছে। কোথাও কোথাও ১ ঘণ্টায়ও বাক্সে কোনো ভোট পড়েনি। যদিও নির্বাচন সংশ্লিষ্টরা বলছেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে।

এক ঘন্টায় কত ভোট পড়েছে তা জানতে চাইলে কোন প্রিজাইডিং অফিসার বিষয়টি জানাননি। তারা বলছেন ১০টার পর হিসাব করে তখন জানা যাবে।

জাতীয় নির্বাচনের পর উপজেলা পরিষদ নির্বাচনও ঘোষণা দিয়ে বর্জন করেছে দেশের সবচেয়ে বড় বিরোধী রাজনৈতিক শক্তি বিএনপি ও সমমনা দলগুলো। এতে নির্বাচন অনেকটা প্রতিদ্বন্দ্বিতার আমেজ হারিয়েছে। ফটিকছড়ি উপজেলা ২জন চেয়ারম্যান প্রার্থী, ৪জন ভাইস চেয়ারম্যান এবং ২জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পূর্ববর্তী নিবন্ধযুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথম খেলতে নামছে বাংলাদেশ
পরবর্তী নিবন্ধসিএসই’তে লেনদেন ৭০.১৩ কোটি টাকা