চবি শাটল ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

| শনিবার , ৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ১০:২২ পূর্বাহ্ণ

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারীতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটল ট্রেনে কাটা পড়ে লিংকন নাথ (২৪) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে ফতেয়াবাদ ছড়ারকুলের বালুরটাল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চিকনদন্ডী ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকার হরিপদ নাথ বাড়ির সমীরণ নাথের পুত্র লিংকন নাথ দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। গত বৃহস্পতিবার রাতে ফতেয়াবাদস্থ ছড়ারকুলের বালুরটাল এলাকায় ষোলশহর রেল স্টেশন থেকে ছেড়ে আসা চবি শাটল ট্রেনে কাটা পড়ে দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলে প্রাণ হারায় লিংকন নাথ। পরে খবর পেয়ে জিআরপি ও হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়।

১২নং চিকনদন্ডী ইউনিয়ন ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আযম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লিংকন বাবামার একমাত্র সন্তান। সঙ্গ দোষে সে নেশাগ্রস্ত হয়ে পড়েছিল। তার বাবার বড়দীঘি পাড় এলাকায় একটি লেদ মেশিন গ্যারেজ রয়েছে। তবে চৌধুরীহাট এলাকার একটি ফার্সেসিতে সে মাঝে মাঝে সময় দিত। নেশা থেকে ফেরানোর জন্য তাকে পরিবার রিহ্যাব সেন্টারেও পাঠিয়েছিল। গত ১৫/১৬ দিন পূর্বে সে ওখান থেকে বাড়িতে আসে। এর মধ্যে গতকাল রাতে এ ঘটনা ঘটে। হাটহাজারী মডেল থানার ওসি (অপারেশন) মোল্লা মোহাম্মদ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী নিবন্ধবিএনপি না, মাথাব্যথা দ্রব্যমূল্য নিয়ে : কাদের
পরবর্তী নিবন্ধরোহিঙ্গাদের ফেরাতে আন্তর্জাতিক চাপ বাড়ানোর আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর