চবির সাবেক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় মামলা দায়ের

চবি প্রতিনিধি | মঙ্গলবার , ১৮ অক্টোবর, ২০২২ at ৫:৪৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আইন বিভাগের সাবেক ছাত্র ও শিক্ষানবিশ আইনজীবী মোহাম্মদ জাবেদের উপর হামলার ঘটনায় সি আর মামলা দায়ের করা হয়েছে। নগরীর আন্দরকিল্লায় কামরুল বুকস হাউজের মালিক ও কর্মচারীর বিরুদ্ধে সি আর আইনে মামলা করা হয়। গতকাল সোমবার সকাল সাড়ে এগারোটার দিকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট ২, চট্টগ্রামে সি আর মামলাটির শুনানি হয়। আদালত এফ আই আর হিসেবে ট্রিট করার জন্য কোতোয়ালি থানাকে নির্দেশ প্রদান করেন।
মামলার বিষয়টি নিশ্চিত করে বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাজেদা আমিন চৌধুরী বলেন, কামরুল বুক হাউজের মালিকসহ পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

মামলার আসামিরা হলেন ছগীর, আরশাদ হোসেন, মাহিনুর, শাহ আলম ও অজ্ঞাত নামা একজন। আদালত সন্তুষ্ট হয়ে দণ্ডবিধির ৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬ ধারায় এফ আই আর হিসেবে ট্রিট করার জন্য কোতোয়ালি থানাকে নির্দেশ প্রদান করেন। এর আগে গত বৃহস্পতিবার রাতে চবি আইন বিভাগের সাবেক শিক্ষার্থী ও শিক্ষানবিশ আইনজীবী জাবেদ নগরীর আন্দরকিল্লা মসজিদ মার্কেটের কামরুল বুক হাউসে যান। বই কেনার সময় তুচ্ছ ঘটনায় দোকানের কর্মচারী ছগীরের সঙ্গে জাবেদের বাকবিতণ্ডা হয়।

পূর্ববর্তী নিবন্ধভারতীয় দূতাবাসের ভিসা সেন্টারে বৃদ্ধের মৃত্যু
পরবর্তী নিবন্ধমা ও শিশু হাসপাতালে এমবিবিএস পরীক্ষায় উত্তীর্ণদের শপথ অনুষ্ঠান