চন্দনাইশে ফরম সংগ্রহ করলেন ২০ কাউন্সিলর প্রার্থী

পৌরসভা নির্বাচন

চন্দনাইশ প্রতিনিধি | বৃহস্পতিবার , ৭ জানুয়ারি, ২০২১ at ৮:১২ অপরাহ্ণ

আগামী ১৪ ফেব্রুয়ারি চন্দনাইশ পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় ইচ্ছুক ২০ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
আজ বৃহস্পতিবার (৭ জানুয়ারি) মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে কাউন্সিলর প্রার্থীরা তাদের মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম জানান, আজ বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিকভাবে চন্দনাইশ পৌরসভা নির্বাচনে মনোনয়ন ফরম বিক্রি শুরু করা হয়েছে।
প্রথমদিনেই ২০ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন ফরম নিয়েছেন। তাদের মধ্যে ১৮ জন সাধারণ কাউন্সিলর ও ২ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
তিনি জানান, প্রথম দিনে পৌরসভার ১নং ওয়ার্ডে ৫ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তারা হলেন বর্তমান কাউন্সিলর অজয় দত্ত, রেজাউল করিম, সুলতান মঈনুদ্দিন মোরশেদ চৌধুরী, মো. জাহেদুল ইসলাম, মো. আবদুল করিম। ২নং ওয়ার্ডে ৪ জন, তারা হলেন মো. ইউসুফ ভাণ্ডারী, সাদ্দাম হোসেন, আবদুস সবুর, মো. মুছা চৌধুরী। ৩নং ওয়ার্ডে ২ জন, তারা হলেন বর্তমান কাউন্সিলর মো. হেলাল উদ্দীন চৌধুরী ও ফরিদ উদ্দীন আহমদ। ৫নং ওয়ার্ডে ১ জন, মোহাম্মদ আলী। ৬নং ওয়ার্ডে ২ জন, তারা হলেন মো. আবু তাহের ও আবদুল হক। ৯নং ওয়ার্ডে ৪ জন, তারা হলেন বর্তমান কাউন্সিলর খোরশেদ আলম সবুজ, এম লোকমান হাকিম, মো. আইয়ুব, মুসলেম মিয়া।
এছাড়া ১, ২ ও ৩নং সংরক্ষিত আসনে শিরিন আকতার ও ৪, ৫ ও ৬নং সংরক্ষিত আসনে জান্নাতুল ফেরদৌস মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
তবে প্রথম দিনে মেয়র পদে কেউ মনোনয়ন ফরম নেননি।
তিনি আরো জানান, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৭ জানুয়ারি মনোনয়নপত্র জমাদানের শেষদিন।
১৯ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই, ২৬ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ও ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৪ ফেব্রুয়ারি।

পূর্ববর্তী নিবন্ধকুলগাঁওয়ে জালালাবাদ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাহেদ ইকবাল বাবুর মতবিনিময় সভা
পরবর্তী নিবন্ধসস্ত্রীক করোনায় আক্রান্ত চসিক প্রশাসক