চন্দনাইশে পৃথক অভিযানে গ্রেপ্তার ৭

ইয়াবা উদ্ধার, পিকআপ জব্দ

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ২১ ডিসেম্বর, ২০২০ at ৭:০৬ অপরাহ্ণ

চন্দনাইশ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে দেড় হাজার পিস ইয়াবাসহ ৩ জন, পরোয়ানাভুক্ত ২ জন এবং নিয়মিত মামলায় ২ জনসহ ৭ জন আসামীকে গ্রেপ্তার করেছে।
এসময় ইয়াবা বহন কাজে ব্যবহৃত ১টি মিনি পিকআপ জব্দ করা হয়। আজ সোমবার (২ ডিসেম্বর) ভোরে পুলিশ পৃথক এ অভিযানগুলো চালায়।
পুলিশ জানায়, ইয়াবা পাচারের সংবাদ গোপন সূত্রে পেয়ে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আবদুল হালিমের নেতৃত্বে একদল পুলিশ আজ ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী ডিডিএল টাওয়ারের সামনে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায়।
এক পর্যায়ে ভোর সাড়ে ৬টার দিকে কক্সবাজারমুখী একটি মিনি পিকআপে তল্লাশি চালিয়ে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার ছৈয়দ নগর সেলিমগঞ্জ বাজার এলাকার মৃত জহিরুল ইসলামের পুত্র মো. আরিফ (২২), গোপালগঞ্জ জেলার মোকছেদপুর থানার দীগনগর এলাকার মৃত ছৈয়াব শেখের পুত্র মো. শামিম শেখ (৩১), শেরপুর জেলার নকলা জামালপুর গনপুদ্দি এলাকার মৃত আকতারুজ্জামানের পুত্র মো. মঞ্জু (৩৫)। তাদের বিরুদ্ধে চন্দনাইশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।
একইদিন পৃথক অভিযান চালিয়ে উপজেলার বরকল ইউনিয়নের সর্দারপাড়ার মৃত বাদশা মিয়ার পুত্র জিআর মামলার পরেয়ানাভুক্ত আসামী মো. আনোয়ার প্রকাশ পিচ্চি আনোয়ার (৩৫), একই এলাকার মাহমুদ হোসেনের পুত্র সিআর মামলার পরোয়ানাভুক্ত আসামী মো. রায়হান (১৮) এবং নিয়মিত মামলার এজাহারনামীয় আসামী হিসেবে পূর্ব দোহাজারী এলাকার মো. শহিদুল ইসলামের পুত্র মো. সোহেল (২১) এবং মো. শহিদুল ইসলাম প্রকাশ শহিদ(৪০)কে গ্রেপ্তার করা হয়।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার জানান, গ্রেপ্তারকৃত ৭ আসামীকে আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করে।

পূর্ববর্তী নিবন্ধশফীর মৃত্যুকে কেন্দ্র করে মামলা প্রত্যাহারের দাবি আলেমদের
পরবর্তী নিবন্ধকাপ্তাইয়ে অপহৃত যুবলীগ নেতা পাইওখ্যাই উদ্ধার হননি ৫ দিনেও