চন্দনাইশে নৌকার চেয়ারম্যান প্রার্থী সহ ৬ জনকে জরিমানা

নির্বাচনী আচরণবিধি ভঙ্গ

চন্দনাইশ প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩০ ডিসেম্বর, ২০২১ at ৯:৪০ অপরাহ্ণ

চন্দনাইশে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করায় ৩ চেয়ারম্যান প্রার্থী সহ ৬ জনকে ৪ হাজার ৬০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) উপজেলার বৈলতলী ও বরমা ইউনিয়নে পৃথক এ অভিযান পরিচালিত হয়।

জানা যায়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বৈলতলী ও বরমা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে অভিযান চালায়।

এসময় নির্বাচনী আচরণ বিধিমালা, ২০১৬ মোতাবেক ৮ ধারা ভঙ্গ করায় বৈলতলী ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এসএম সায়েমকে ১ হাজার, বরমা ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলামকে ৫শ’ এবং একই ইউনিয়নের হরিণ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আলম টিটুকে ২ হাজার, সাধারণ সদস্য প্রার্থী সাদেক হোসেনকে ৫শ’ এবং নিজাম উদ্দিন নওশা মিয়াকে ৫শ’ টাকা জরিমানা করা হয়।

একইদিন ধূমপান ও তামাকজাত আইন ২০০৫ অনুযায়ী মো. জাফর আহমদ নামে একজনকে ১শ’ টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং একই সাথে সকল প্রার্থীকে ইউনিয়ন পরিষদ নির্বাচনী আচরণ বিধিমালা, ২০১৬ অনুসরণ করে বিধি মেনে প্রচার-প্রচারণা কার্যক্রম চালানোর অনুরোধ জানান।