চন্দনাইশে গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় আটক স্বামীর জামিন

চন্দনাইশ প্রতিনিধি | শুক্রবার , ২ ফেব্রুয়ারি, ২০২৪ at ৫:৫৩ পূর্বাহ্ণ

চন্দনাইশের বরকল ইউনিয়নের কানাইমাদারী বড়ুয়াপাড়ার রান্নাঘর থেকে গৃহবধূ অনন্যা বড়ুয়ার লাশ উদ্ধারের ঘটনায় আত্মহত্যার প্ররোচনায় দায়েরকৃত মামলার আসামি রাসেল বড়ুয়াকে আটক করেছে র‌্যাব৭ এর একটি দল। গত বুধবার রাতে সে পালিয়ে যাওয়ার সময় চট্টগ্রাম নগরীর বায়েজিদ এলাকা থেকে র‌্যাব৭ তাকে আটক করে বলে জানা গেছে। গতকাল বৃহস্পতিবার সকালে চন্দনাইশ থানায় তাকে সোপর্দ করা হয়। চন্দনাইশ থানা পুলিশ আত্মহত্যার প্ররোচনার মামলায় তাকে গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় আদালতে সোপর্দ করে। তবে আদালতে তোলার ১ ঘণ্টার মধ্যেই সে জামিন পেয়েছে বলে জানা গেছে। উক্ত ঘটনায় দায়েরকৃত মামলার তদন্ত কর্মকর্তা এসআই ইখতিয়ার অনন্যা বড়ুয়ার স্বামী মামলার মূল আসামি রাসেল বড়ুয়াকে দুপুরে আদালতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করে বলেন, র‌্যাব৭ এর একটি দল তাকে গত বুধবার রাতে আটক করে চন্দনাইশ থানায় সোপর্দ করে।

জানা যায়, বরকল ইউনিয়নের ৫ নং ওয়ার্ড কানাইমাদারীস্থ বড়ুয়া পাড়ার গৃহবধূ অনন্যা বড়ুয়ার লাশ ২৮ জানুয়ারি সকালে তার শ্বশুর বাড়ির রান্নাঘরে ছাউনির বিমের সাথে গলায় গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করে চন্দনাইশ থানা পুলিশ। অনন্যা বড়ুয়ার ৬ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

এ ব্যাপারে অনন্যা বড়ুয়ার পিতা বিপ্লব বড়ুয়া রবিবার রাতেই আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মেয়ের স্বামী রাসেল বড়ুয়ার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

মামলার বাদি বিপ্লব বড়ুয়া জানান, অত্যন্ত সুপরিকল্পিতভাবে তার মেয়ে অনন্যা বড়ুয়াকে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

পূর্ববর্তী নিবন্ধমালয়েশিয়ার ‘মিনি ঢাকায়’ অভিযান বাংলাদেশিসহ আটক ৪৯০
পরবর্তী নিবন্ধরামুতে প্রাণ গেল পথচারী স্কুলছাত্র ও বাসযাত্রী যুবকের