চট্টগ্রামে ওয়াসিম হত্যার আসামি গ্রেফতার

| সোমবার , ২৩ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর মা ও শিশু হাসপাতালে নবজাতক কন্যা সন্তানকে দেখতে এসে গ্রেফতার হলেন বৈষম্যবিরোধী আন্দোলনে চট্টগ্রাম নগরীর মুরাদপুর এলাকায় ছাত্রলীগ-আওয়ামী লীগ কর্মীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে কলেজ শিক্ষার্থী ওয়াসিম আকরাম নিহতের মামলায় জয়নাল উদ্দীন জাহেদ।

আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে নগরীর ডবলমুরিং এলাকার মা ও শিশু হাসপাতাল থেকে জনতার সহযোগিতায় তাকে গ্রেফতার করে পাঁচলাইশ থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডিসি (ক্রাইম এন্ড অপারেশন্স) মোঃ রইস উদ্দিন জানান, আমরা জনগণের সহায়তা তাকে গ্রেফতার করেছি মা ও শিশু হাসপাতালের ঐখান থেকে। সে ওয়াসিম হত্যা মামলার ৪৬নং আসামি।

এ বিষয়ে পাঁচলাইশ থানার ওসি মো. সোলায়মান আজাদীকে বলেন, স্থানীয় সূত্রে খবর পেয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। তাকে আদালতে প্রেরণ করা হবে।

মূলত, গত ১৬ জুলাই মুরাদপুর এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্রলীগ-আওয়ামী লীগ কর্মীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত হন কলেজ শিক্ষার্থী ওয়াসিম আকরাম। ওয়াসিম চট্টগ্রাম কলেজের সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয়বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার দক্ষিণ মেহেরনামা এলাকার শফিউল আলমের দ্বিতীয় সন্তান।

পূর্ববর্তী নিবন্ধকুতুবদিয়ায় প্যারাসুট রকেট হ্যান্ডফ্লেয়ার ও দেশীয় অস্ত্রসহ আটক ২
পরবর্তী নিবন্ধচবিতে নিরাপত্তা দপ্তরের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার