চট্টগ্রামে অটোরিক্সা ড্রাইভারকে হত্যায় মূলহোতাসহ গ্রেফতার ৪

জে. জাহেদ, নিজস্ব প্রতিবেদক | বৃহস্পতিবার , ১৭ অক্টোবর, ২০২৪ at ৪:৩৮ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় ব্যাটারিচালিত অটোরিক্সা চালককে হত্যার পর অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতরাত বুধবার ২৪ ঘন্টার টানা অভিযানে চট্টগ্রামের বাশঁখালীর চাপাছড়ি ও নগরীর বায়েজিদ বোস্তামীর শহীদ নগর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আফতাব হোসেন।

গ্রেপ্তারকৃতরা আসামিরা হলেন-সিরাজগঞ্জ জেলার বর্তমানে চান্দগাঁও এলাকায় বসবাসকারী মুজিবুর রহমানের ছেলে রাজু আহম্মেদ রাজন (৩১), চান্দগাঁও এলাকার মৃত নুরুল ইসলামের মো. আরিফ (২৮), বাঁশখালী চাপাছড়ির নুরুচ্ছফার ছেলে মোহাম্মদ রাসেল (৩০) এবং একই এলাকার মৃত মীর আহম্মদের ছেলে মীর আহম্মদ।

পুলিশ জানিয়েছে, গত ৩০ আগস্ট ভোরে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও বণিক পাড়া এলাকায় অঞ্জন ধর (৪০) নামে এক ব্যাটারিচালিত অটোরিক্সা চালককে হত্যা করে রিক্সা ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে এ ঘটনায় ভিকটিমের স্ত্রী চান্দগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ মামলাটি আমলে নিয়ে তদন্তের মাধ্যমে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে গত ২ সেপ্টেম্বর হত্যাকাণ্ডে জড়িত রাজু আহম্মেদ রাজন (৩১) এবং মোঃ আরিফ (২৮) গ্রেফতার করেন।

তাদের রিমান্ডে দেওয়া তথ্যের ভিত্তিতে গত ১৬ অক্টোবর রাতে বাঁশখালীর চাপাছড়ি এলাকা থেকে হত্যাকাণ্ডে জড়িত রাসেল (৩০) ও রবি আলম (৩৯) কে গ্রেপ্তার করে থানা পুলিশ। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী ছিনতাই হওয়া রিক্সাটি বায়েজিদ বোস্তামী পশ্চিম শহীদ নগর এলাকার একটি গ্যারেজ থেকে উদ্ধার করা হয়।

এ প্রসঙ্গে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফতাব উদ্দিন বলেন, ‘অটোরিকশা চালককে হত্যার ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’

পূর্ববর্তী নিবন্ধমুরাদপুর ফ্লাইওভারে প্রাইভেটকার দুর্ঘটনা, ডিভাইডারে ধাক্কা
পরবর্তী নিবন্ধমীরসরাইয়ে ৬০ কেজি জাটকা ইলিশ জব্দ