চকরিয়ায় ইয়াবাসহ একজন গ্রেপ্তার

সাংবাদিক পরিচয়ে অপরাধ

চকরিয়া প্রতিনিধি | সোমবার , ৮ ফেব্রুয়ারি, ২০২১ at ৭:০৩ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নে সাংবাদিক পরিচয় দিয়ে মাদক কারবার, জায়গা দখলসহ নানা অপকর্মে জড়িত জসীম উদ্দিন (৩০) নামে একজনকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার সহযোগী হোছন আলী পালিয়ে যায়। গতকাল রোববার দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের গোলাম ছোবহান মিয়ার ঘোনায় মাদক কারবারি হোছন আলীর বসতবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে হারবাং পুলিশ ফাঁড়ির একটি দল।
গ্রেপ্তার জসীম উদ্দিন হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কোরবানিয়া ঘোনার রফিক উদ্দিনের ছেলে। এ ঘটনায় জসীম ও তার সহযোগী মৃত সোলতান হাকিমের ছেলে হোছন আলীকে আসামি করে চকরিয়া থানায় মামলা করা হয়েছে। হারবাং পুলিশ ফাঁড়ির এসআই গোলাম মোর্শেদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি করেছেন।
হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. মাহ্‌তাবুর রহমান জানান, বিজয় টিভির সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে মাদক কারবারসহ নানা অপকর্ম করে আসছিল জসীম উদ্দিন এবং হোছন আলী। গোপন সংবাদের ভিত্তিতে ১৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয় জসীমকে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় মাদকসহ বিভিন্ন মামলার পলাতক আসামি হোছন আলী।
চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ইয়াবাসহ গ্রেপ্তার জসীম এবং তার সহযোগী হোছন আলীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। জসীমকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। হোছন আলীকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবাণিজ্যিক চাষাবাদে আসবে সমৃদ্ধি
পরবর্তী নিবন্ধটানেল সংযোগ সড়কের মূল কাজ শুরুর প্রস্তুতি