চকরিয়ায় টমটম চালককে পিটিয়ে হত্যা

চার্জিং স্টেশনে নিতে দেরি

চকরিয়া প্রতিনিধি | বুধবার , ২৯ নভেম্বর, ২০২৩ at ৬:২১ পূর্বাহ্ণ

চকরিয়ায় এক টমটম (ইজিবাইক) চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ভাড়ায় চালিত টমটম নির্দিষ্ট সময়ের মধ্যে চার্জিং স্টেশনে নিতে দেরি করায় মালিকসহ আরও কয়েকজন মিলে চালককে বেধড়ক পিটুনি দেয়। এতে তিনি গুরুতর আহত হলে বাড়িতে ফেরত পাঠানো হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাকে গতকাল মঙ্গলবার বিকেলে ভর্তি করা হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই চালক। তার নাম মোহাম্মদ জিশান (২৫)। তিনি বদরখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কুতুবনগর পাড়ার নাছির উদ্দিনের পুত্র।

জানা যায়, গত সোমবার রাতে উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের বদরখালী বাজারের জনৈক শাহজাহানের গাড়ির গ্যারেজ কাম ইজিবাইক চার্জিং স্টেশনের সামনে চালককে এই পিটুনি দেওয়া হয়।

নিহত জিশানের বাবা নাছির উদ্দিন অভিযোগ করে বলেন, তার ছেলে ৩ নম্বর ওয়ার্ডের কুতুবদিয়া পাড়ার রুবেলের কাছ থেকে দৈনিক ভাড়ায় টমটম চালাত। কিন্তু গত সোমবার টমটমটি মালিক রুবেলের কাছে নিতে দেরি করায় বেশ ক্ষুব্ধ হন। এ সময় রুবেল ও তার সহযোগী মহিউদ্দিনসহ কয়েকজন মিলে জিশানকে নির্দয়ভাবে পেটায়। এতে সে গুরুতর আহত হয় এবং মঙ্গলবার বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মানিক কুমার জানান, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য জিশানের লাশ পুলিশ হেফাজতে নিয়ে কঙবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী দৈনিক আজাদীকে বলেন, এখনো লিখিত অভিযোগ না পাওয়ায় নির্দিষ্ট করে বলা যাচ্ছে না কী কারণে চালক জিশানকে পেটানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তিসাপেক্ষে থানায় মামলা রুজু করা হবে। তবে মৌখিক অভিযোগ থাকায় প্রাথমিকভাবে কুতুবদিয়া পাড়ার আবু তাহেরের ছেলে মহিউদ্দিন (৪০) নামের সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপ্রথম দিনটা আরো সুখকর হতে পারতো বাংলাদেশের
পরবর্তী নিবন্ধঅর্থপাচার : এনু-রূপনের ৭ বছরের কারাদণ্ড