ঘুমাতে যান একসঙ্গে, সকালে উঠে স্বামী দেখতে পান স্ত্রীর ঝুলন্ত মরদেহ

লোহাগাড়া প্রতিনিধি | শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:০১ পূর্বাহ্ণ

লোহাগাড়ার বড়হাতিয়ায় কাজী মরিয়ম লামিয়া (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ইউনিয়নের হাদুর পাড়ার শহিদুল ইসলামের স্ত্রী ও বাঁশখালী উপজেলার বৈলছড়ি এলাকার মো. ইছহাকের কন্যা। গত বুধবার বেলা ১১টার দিকে নিজ শয়নকক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, প্রায় ৭ মাস আগে তাদের বিয়ে হয়। শুরুতে সব ঠিকঠাক থাকলেও কিছুদিন আগে থেকে স্বামীস্ত্রীর মধ্যে মনোমালিন্য ও মানঅভিমান দেখা দেয়। প্রতিদিনের মত মঙ্গলবার রাতেও খাওয়াদাওয়া শেষে স্বামীস্ত্রী একসঙ্গে ঘুমাতে যান। পরে রাতের কোনো একটা সময় স্বামীর অগোচরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে লামিয়া। সকালে ঘুম থেকে উঠে স্বামী শহিদুল স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে আশেপাশের লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সোহেল চৌধুরী জানান, দুপুরের দিকে এক নারীকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তবে হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে। তার গলায় একটি কালো দাগের চিহ্ন রয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধছাদ থেকে লাফ দিয়ে গৃহবধূর আত্মহত্যা
পরবর্তী নিবন্ধবাবার লাশ ঘরে রেখে মেয়ে পরীক্ষা কেন্দ্রে