গৃহকর্মী গ্রেপ্তার, ২৩ ভরি স্বর্ণ ও দুই লাখ টাকা উদ্ধার

রহমতগঞ্জে স্বর্ণচুরি

আজাদী প্রতিবেদন | শনিবার , ২ মার্চ, ২০২৪ at ৬:৫১ পূর্বাহ্ণ

নগরীর রহমতগঞ্জে স্বর্ণচুরির ঘটনায় মো. রাফিউল ইসলাম জনি নামে এক গৃহকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার কাছ থেকে ২৩ ভরি স্বর্ণ ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। গ্রেপ্তার রাফিউল ইসলাম কোতোয়ালী থানাধীন সিএন্ডবি অফিসের বিপরীতে ডাক্তার মুর্শিদি গলির লিয়াকত সাহেবের বিল্ডিংয়ের বাসিন্দা।

পুলিশ জানায়, রহমতগঞ্জ এলাকার নীলাঞ্জনা টাওয়ার ডি৬ ফ্ল্যাটের কামরুন নাহার বেগম জানুয়ারির ২৯ তারিখে একটি পারিবারিক অনুষ্ঠানে যাওয়ার আগে আলমারির ড্রয়ারে স্বর্ণ নিতে গেলে দেখেন স্বর্ণ নেই। তিনি সর্বশেষ গত বছরের আগস্ট মাসে স্বর্ণগুলো ব্যবহার করেন। এ ঘটনায় থানায় একটি মামলা করেন তিনি।

কোতোয়ালী থানার উপপরিদর্শক মো. মেহেদী হাসান বলেন, কামরুন নাহার বেগমের সর্বমোট সাড়ে ৩২ ভরি স্বর্ণ ছিল। স্বর্ণ চুরির পর গৃহকর্মীর ওপর সন্দেহ হয়। তখন তিনি থানায় মামলা করেন। দীর্ঘদিন পলাতক থাকার পর গোপন খবর পেয়ে ওই গৃহকর্মীকে আমরা গ্রেপ্তার করি। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার তথ্য মতে হাজারি গলি এবং দেওয়ান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে সাড়ে ৩২ ভরি স্বর্ণের মধ্যে ২৩ দশমিক ৫ ভরি স্বর্ণ এবং স্বর্ণ বিক্রির নগদ ২ লাখ টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছি।

পূর্ববর্তী নিবন্ধবাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়
পরবর্তী নিবন্ধরঙিন ফুলকপি চাষে সফলতা,আগ্রহ বাড়ছে কৃষকের