গুয়াহাটিতে ঘন কুয়াশা, ঢাকায় ভারতীয় জাহাজের জরুরি অবতরণ

| রবিবার , ১৪ জানুয়ারি, ২০২৪ at ৯:৩৭ পূর্বাহ্ণ

ঘন কুয়াশার কারণে ভারতের মুম্বাই থেকে আসামের গুয়াহাটিগামী ইনডিগো এয়ারলাইনসের একটি উড়োজাহাজ ঢাকায় জরুরি অবতরণ করেছে। পরে অবশ্য উড়োজাহাজটি গন্তব্যে ফেরত গেছে। ফ্লাইট ট্র্যাকিং ওয়েবসাইট ফ্লাইটরাডার২৪ এর তথ্য বলছে, শুক্রবার রাত ৮টা ২০ মিনিটে মুম্বাই থেকে যাত্রা করে উড়োজাহাজটি। এটি রাত ১১টা ১০ মিনিটে আসামের গুয়াহাটিতে পৌঁছানোর কথা ছিল। তবে উড়োজাহাজটি ঢাকায় তিন ঘণ্টা দেরিতে রাত ১১টা ২০ মিনিটের দিকে রওনা হয়। ১২ ঘণ্টা পর ফ্লাইটটি গন্তব্যে পৌঁছায়। খবর বিডিনিউজের।

গতকাল শনিবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৪টার দিকে উড়োজাহাজটি ১৭৮টি যাত্রী নিয়ে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। গুয়াহাটি বিমানবন্দরে পৌঁছানোর পর কুয়াশার কারণে দৃশ্যময়তা (ভিজিবলটি) কম থাকায় উড়োজাহাজটি ঢাকায় ফিরে আসে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম বলেন, আজ রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঘন কুয়াশার জন্য কোনো বিমান বা ফ্লাইট ডাইভার্ট হয়নি। তবে গুয়াহাটিতে বৈরী আবহাওয়ার জন্য ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইট ডাইভার্ট হয়ে ঢাকা বিমানবন্দরে অবতরণ করে। গুয়াহাটির আবহাওয়া স্বাভাবিক হলে বিমানটি ঢাকা হয়ে আবার গুহাটিতে ফেরত যায়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির বরাতে জানা গেছে, এক বিবৃতিতে ইনডিগো কর্তৃপক্ষ বলেছে, বৈরী আবহাওয়ার কারণে মুম্বাই থেকে গুয়াহাটিগামী ইনডিগোর ৬ই৫৩১৯ ফ্লাইটটি ঢাকার দিকে ঘুরিয়ে দেওয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধড. বিকিরণ প্রসাদ ও জয়শান্ত বিকাশ ছিলেন দেশ ও সমাজের নীরব সেবক
পরবর্তী নিবন্ধনালাপাড়া দরবারে আবু বক্কর সিদ্দিক (রা.)’র ফাতেহা শরীফ