খালার বাড়ি বেড়াতে গিয়ে ৫ দিন ধরে নিখোঁজ দুই কিশোরী

পটিয়া প্রতিনিধি | সোমবার , ১৭ জুলাই, ২০২৩ at ৫:৫৫ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁওয়ে খালার বাড়িতে বেড়াতে গিয়ে গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে পটিয়ার দুই কিশোরী। গত বুধবার সন্ধ্যায় চান্দগাঁও আবাসিক এলাকা থেকে তারা নিখোঁজ হন।

নিখোঁজ কিশোরীরা হলেন উম্মে আয়মা আনিকা (১৫) এবং নিসা আক্তার (১৬)। তারা দুজনই পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের হযরত আয়শা ছিদ্দিকা (রা.) মহিলা দাখিল মাদ্রাসার ষষ্ঠ ও অষ্টম শ্রেণির ছাত্রী। আনিকা উপজেলার বড়লিয়া ইউনিয়নের পেরলা গ্রামের রবিউল হোসেন আপেলের কন্যা এবং নিসা আক্তার একই ইউনিয়নের বাড়ৈইকাড়া খাল পাড় এলাকার মো. সোলাইমানের কন্যা।

বড়লিয়ার ৫ নং ওয়ার্ড ইউপি মেম্বার মোহাম্মদ দিদারুল আলম জানান, গত পাঁচদিন ধরে এ দুই মাদ্রাসা ছাত্রী নিখোঁজ রয়েছে। তাদের নিখোঁজের ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় গত শনিবার নিখোঁজ আনিকার মামা মোহাম্মদ মিজানুর রহমান নগরের চান্দগাঁও থানায় সাধারণ ডায়েরি করেছেন। সেখানে উল্লেখ করা হয়, গত বুধবার পটিয়ার বড়লিয়া ইউনিয়নের পূর্ব বাড়িকাড়া গ্রাম থেকে চান্দগাঁও থানার শমশের পাড়ায় খালার বাড়িতে বেড়াতে আসে কিশোরী আনিকা। এ সময় তার সঙ্গে ছিল সহপাঠি নিসা। পরে ওই দিন সন্ধ্যায় বাড়ি ফিরে যাওয়ার কথা বলে খালার বাড়ি থেকে বের হলেও তাদের আর খোঁজ মেলেনি।

স্বজনরা জানান, আনিকা ও নিসার নিখোঁজের পর থেকে তাদের বাবা মা খুবই উদ্বিগ্ন হয়ে পড়েছেন। তারা তাদের কন্যাদের ফিরিয়ে দিতে পুলিশসহ আইনশৃক্সখলা বাহীনির কাছে অনুরোধ জানিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধ৩৯ কেজি গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধবৈদ্যুতিক রেলের যুগে পদার্পণে চুক্তি