খাবার পানি ও স্যালাইন বিতরণ

| শুক্রবার , ১৭ মে, ২০২৪ at ৮:০০ পূর্বাহ্ণ

পাঁচলাইশ থানার মোড়ে তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি, শরবত ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন ওয়ার্ড কাউন্সিলর মো. নূর মোস্তফা টিনু।

উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সম্পাদকমণ্ডলীর সদস্য সাইফুল ইসলাম রুবেল, অভিক দাশগুপ্ত, চকবাজার ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিঠুন চক্রবর্তী, সিটি কলেজ ছাত্রলীগ আহবায়ক কমিটির সদস্য ওয়ালিদুল আলম পিয়াল, ছাত্রনেতা সোহেল উর রহমান, তানভির আহম্মেদ সাব্বির, মোহাম্মদ ছোটন, ইসমাইল আকাশ, ফয়সাল, জনি প্রমুখ।

রেজাউল করিম সিকদার ফাউন্ডেশন : তীব্র গরমে জামালখান মোড়ে পথচারী ও রিঙা, ভ্যান, সিনজি চালকদের মাঝে ঠান্ডা শরবত, খাবার স্যালাইন, ক্যাপ ও গামছা বিতরণ করেছে রেজাউল করিম সিকদার ফাউন্ডেশন।

গত শনিবার জামালখান গোলচত্বর এলাকায় এই কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় জামালখান এলাকায় তৃষ্ণার্ত গাড়ি চালক, রিক্সা চালক, অটো চালক ও পথচারীদের বিনামূল্যে সুপ্রিয় ঠান্ডা শরবত, খাবার স্যালাইন, ক্যাপ ও গামছা বিতরণ হয়েছে। রেজাউল করিম সিকদার ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমনের উদ্যোগে এই বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহর সমাজসেবা ১ এর প্রধান কর্মকর্তা আনোয়ার হোসেন, রেজাউল করিম সিকদার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক লায়ন মো: জাহেদুল করিম বাপ্পী, মোহাম্মদ ওভি, জাফর সাদেকনয়ন, ছাত্রলীগ নেতা ছগীর, রাব্বি প্রমুখ।

বিতরণী অনুষ্ঠানে সমাজসেবা কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, তীব্র গরম থেকে পথচারী, গাড়ি চালক ও শহরের বিভিন্ন জায়গা থেকে আসা লোকজনদেরকে স্বস্তি দিতে বিশুদ্ধ শীতল পানি ও স্যালাইন বিতরণের করা হচ্ছে। এ বিশুদ্ধ শীতল পানি ও স্যালাইন বিতরণ চলছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজার উপকূলজুড়ে লবণ উৎপাদন ফের শুরু
পরবর্তী নিবন্ধআয়ের খেলায় শীর্ষে রোনালদো এক ধাপ পেছালেন মেসি