ক্যারম পঞ্চাশোর্ধ্ব এককের রাউন্ড পর্বের খেলা অব্যাহত

প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়া

| শুক্রবার , ১১ নভেম্বর, ২০২২ at ৭:৫১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম প্রেস ক্লাব- সাইফ পাওয়ারটেক লিমিটেড বার্ষিক ক্রীড়ার ক্যারম পঞ্চাশোর্ধ্ব এককের রাউন্ড পর্বের বেশ কয়েকটি খেলা গতকাল বৃহস্পতিবার এবং তার আগের দিন বুধবার সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার ম শামসুল ইসলাম নুরউদ্দিন আহমদকে, কামাল উদ্দিন খোকন মাহবুব উর রহমানকে, অমিত বড়ুয়া শহীদুল ইসলামকে, মো. আইয়ুব আলী আফজাল রহিম সিদ্দিকীকে, মাখন লাল সরকার হাফিজ রশিদ খানকে, রনজিত কুমার দে বিপুল বড়ুয়াকে এবং মিহরাজ রায়হান মুজাহিদুল ইসলামকে এবং মো. আবিদ হোসেন এম নাসিরুল হককে হারিয়ে পরবর্তী রাউন্ডে উন্নীত হয়েছেন। এছাড়া বিশ্বজিৎ বড়ুয়া, একেএম কামরুল ইসলাম চৌধুরী এবং আসিফ সিরাজ প্রতিপক্ষের অনুপস্থিতিতে সরাসরি পরবর্তী রাউন্ডে উঠেছেন।
এর আগে বুধবার দেবদুলাল ভৌমিক রোকসারুল ইসলামকে, তপন চক্রবর্তী বাবুল চৌধুরীকে, শিশির বড়ুয়া স ম ইব্রাহীমকে, এম নাসিরুল হক শতদল বড়ুয়াকে, জামালুদ্দীন ইউছুফ যীশু রায় চৌধুরীকে, সিরাজুল করিম মানিক সান্টু কুমার দাশকে এবং তাপস বড়ুয়া রুমু মিহির কান্তি করকে হারিয়ে পরবর্তী রাউন্ডে উঠেছেন।
দু’দিনের খেলা পরিচালনায় ছিলেন প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক এবং ক্রীড়া উপকমিটির আহবায়ক দেবাশীষ বড়ুয়া দেবু। আগামী শনিবার ব্রিজ ইভেন্ট শুরু হবে। উক্ত ইভেন্টসহ ক্যারমের বাকি খেলাসমূহে ফিকশ্চার অনুযায়ী যথাসময়ে উপস্থিত থাকার জন্য সদস্যদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবান্ধবী বুশরা গ্রেপ্তার তদন্তে ডিবি
পরবর্তী নিবন্ধসৈয়দ মঈনুদ্দিন হোসেন স্মৃতি অনূর্ধ্ব ১৮ ক্রিকেটের সুপার টুয়েল্‌ভ আজ শুরু