কোয়ালিটি ব্লুজের শুভ সূচনা

দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ শুরু

ক্রীড়া প্রতিবেদক | বৃহস্পতিবার , ৬ জুন, ২০২৪ at ৯:২০ পূর্বাহ্ণ

সিজেকেএস প্রিমিয়ার এবং প্রথম বিভাগ ক্রিকেট লিগ শেষে এবার শুরু হয়েছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ। গতকাল বুধবার এম এ আজিজ স্টেডিয়ামে লিগের উদ্বোধনী খেলায় কোয়ালিটি ব্লুজ ৪ উইকেটে লিটল ব্রাদার্সকে হারিয়ে শুভসূচনা করেছে। টসে জিতে লিটল ব্রাদার্স প্রথমে ব্যাট করতে নামে। নির্ধারিত ৫০ ওভারের ১ বল বাকি থাকতেই লিটল ব্রাদার্স ১১৭ রান সংগ্রহ করে সবাই আউট হয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ রান আসে অতিরিক্ত ২৯ থেকে। এর মধ্যে ওয়াইড হতে যোগ হয় ২৫ রান। অন্যদের মধ্যে তারেক হোসেন ৯০ বলে ২০ রান করে অপরাজিত থাকেন। মো. আফনান এবং আবদুল্লাহ নূর ১৯ রান করে যোগ করেন। রান্টিম চৌধুরী সান্টু করেন ১১ রান।

কোয়ালিটি ব্লুজের রানা হামিদ হৃদয় ১২ রান দিয়ে ৪টি উইকেট দখল করেন।

জবাবে কোয়ালিটি ব্লুজ ৩৫.৫ ওভার খেলে ৬ উইকেটে ১২৩ রান করে নেয়। দলের পক্ষে আবদুল আজিজ চৌধুরী ৩৯,ইমতিয়াজ হোসেন অপরাজিত ২৬,শেখ রিদওয়ান ২৪ এবং রানা হামিদ চৌধুরী অপরাজিত ১১ রান করেন। অতিরিক্ত থেকে যোগ হয় ১৩ রান। লিটল ব্রাদার্সের তানভীর রহমান ১৪ রান দিয়ে ৩টি উইকেট পান।

এর আগে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধনী অনুষ্ঠানে সিজেকেএস সহ সভাপতি মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি ও ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আলী আব্বাস। সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিজেকেএস ক্রিকেট কমিটির সম্পাদক এ কে এম আবদুল হান্নান আকবর। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক মো. আমিনুল ইসলাম, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, নির্বাহী সদস্য গোলাম মহিউদ্দিন হাসান, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, আকতারুজ্জামান, সৈয়দ মোহাম্মদ তানসীর, এনামুল হক, সাবেক নির্বাহী সদস্য ও সিজেকেএস কাউন্সিলর মো. হারুন আল রশীদ, ক্রিকেট কমিটির যুগ্মসম্পাদক ও সিজেকেএস কাউন্সিলর শওকত হোসাইন, সিজেকেএস কাউন্সিলর তানভীর আহমেদ চৌধুরী, হারুন রশীদ, সাইফুল আলম খাঁন, আলী হাসান রাজু, আবু সামা বিপ্লব, ইয়াছির আরাফাত, ওয়াসিম কামাল রাজা, আব্দুল্লাহ আল মামুন, সামিউল হাসান রুমন এবং অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধএকজন অখ্যাত খেলোয়াড় নিয়ে জাতীয় আরচ্যারি খেলতে গেল চট্টগ্রাম জেলা
পরবর্তী নিবন্ধঅস্ট্রেলিয়াকে সাধারণ প্রতিপক্ষই মনে করছে ওমান