কালুরঘাট সেতু বাস্তবায়নে রেলমন্ত্রীর সহযোগিতার আশ্বাস

রেলমন্ত্রীর সাথে আবদুচ ছালাম এমপির সৌজন্য সাক্ষাৎ

| বৃহস্পতিবার , ২৫ জানুয়ারি, ২০২৪ at ৭:০৬ পূর্বাহ্ণ

রেলপথ মন্ত্রণালয়ের নতুন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী মো. জিল্লুল হাকিমের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন চট্টগ্রাম৮ আসনের সংসদ সদস্য আবদুচ ছালাম। গতকাল বুধবার দুপুরে রেলওয়ে পূর্বাঞ্চলের রেস্ট হাউসে সৌজন্য সাক্ষাৎকালে উভয়ের মধ্যে অনানুষ্ঠানিক ও সংক্ষিপ্ত আলোচনায় আবদুচ ছালাম কালুরঘাট সেতু দ্রুত বাস্তবায়নের গুরুত্ব তুলে ধরে সেতুটি বাস্তবায়নে মন্ত্রীর বিশেষ বিবেচনা প্রত্যাশা করেন।

এছাড়া বোয়ালখালী উপজেলার বেঙ্গুরা রেলওয়ে স্টেশনে গুরুত্ব ও ঐতিহ্য তুলে ধরে নতুন চালু হওয়া ঢাকাচট্টগ্রামকক্সবাজার রেললাইনে চলাচলরত যাত্রীবাহী ট্রেনটি বেঙ্গুরা স্টেশনে থামানোর ব্যবস্থা গ্রহণ করতে মন্ত্রীকে অনুরোধ জানান। বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক (ডিজি) মো. কামরুল আহসান এ সময় সেখানে উপস্থিত ছিলেন।

রেলপথমন্ত্রী মো. জিল্লুল হাকিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কালুরঘাট সেতুটির বিষয়ে সম্পূর্ণভাবে ওয়াকিবহাল আছেন। তিনি বোয়ালখালীসহ দেশের প্রত্যেকটি এলাকার দুঃখ দুর্দশার খবর রাখেন এবং দুর্দশা লাঘবে অত্যন্ত আন্তরিক। তাছাড়া জাতীয় স্বার্থেই তিনি চট্টগ্রামের উন্নয়নে বিশেষ যত্নশীল। কালুরঘাট সেতু দ্রুত সময়ের মধ্যে বাস্তবায়নের আশ্বাস প্রদান করে রেলমন্ত্রী আরো বলেন, এটি যাতে অচিরেই বাস্তবায়ন করা যায় আমার দপ্তর থেকে আমি সব রকমের প্রচেষ্টা ও সহযোগিতা করব। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ৯ মামলায় জামিন,একটিতে আটকে থাকলেন খসরু
পরবর্তী নিবন্ধমৃত্তিকা চাকমাসহ বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার পাচ্ছেন যাঁরা