কালুরঘাটের এপ্রোচ সড়ক বাস্তবায়নে দুর্নীতি, তদন্তে নেমেছে দুদক

বোয়ালখালী প্রতিনিধি | সোমবার , ২৫ মার্চ, ২০২৪ at ৪:২৮ অপরাহ্ণ

চট্টগ্রাম কালুরঘাটের ফেরিঘাট এপ্রোচ রোডের নদীর পশ্চিম ও পূর্ব প্রান্তে বাস্তবায়িত উন্নয়ন প্রকল্পের সম্পাদিত কাজসমূহে অনিয়ম-দুর্নীতি খুঁজতে অনুসন্ধান করছে দুর্নীতি দমন কমিশন, চট্টগ্রাম ১।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকালে কালুঘাট ফেরী ঘাটের দুইপাড়ে এপ্রোচ রোড়ের উন্নয়ন প্রকল্পে অনিয়ম তদন্ত করতে নিরপেক্ষা এলজিডির প্রকৌশলীর মাধ্যমে সরেজমিনে যাচাই ও পরিমাপ করছে তারা।

কালুঘাট সেতু ফেরী চলাচলের জন্য নদীর দুই প্রান্তে স্থাপিত ঘাটের এপ্রোচ রোডের উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেন চট্টগ্রাম সড়ক বিভাগ। আর তাতে অনিয়ম দূর্নীতি অভিযোগ পেয়ে অনুসন্ধানে নামেন দুদক।

দুদকে এই অনুসন্ধানে চট্টগ্রাম সড়ক বিভাগের কর্মকর্তা ও প্রকল্প বাস্তবায়ন প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে উপস্থিত থাকার জন্য বলা হয়।

অনুসন্ধানের বিষয়ে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-১ এর সহকারী পরিচালক মোঃ ইমরান হোসেন দৈনিক আজাদীকে বলেন, আমরা পরিমাপ করে দেখতেছি আরকি। যে পরিমাণ কাজ করার কথা ছিল, তা বাস্তবে আছে কিনা তা আমার এলজিডি দিয়ে পরিমাপ করতেছি। প্রতিবেদন পাওয়ার পর বুঝা যাবে যে কি পরিমান অনিয়ম হয়েছে। এপ্রোচ রোড়ে বরাদ্দ অনুযায়ী কাজ হয় নাই এমন অভিযোগ ছিল, এর ভিত্তিতে রাস্তার যে কাজগুলো করা হয়েছে তা আমরা সরেজমিনে তদন্ত করে দেখছি।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে চলন্ত অটোরিকশার সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত
পরবর্তী নিবন্ধ৫ লাখ টাকা মুক্তিপণে ছাড় পেলেন অপহৃত নূর