কাপ্তাই রাস্তার মাথায় অভিযানে অবৈধ ৪১ যান জব্দ

আজাদী অনলাইন | বুধবার , ১৫ মে, ২০২৪ at ৭:৩৩ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর চাদগাঁও থানাধীন মোহরা এলাকার কাপ্তাই রাস্তার মাথায় মঙ্গলবার ও আজ বুধবার বিশেষ অভিযানে অবৈধ, কাগজপত্রবিহীন ও চট্টগ্রাম মহানগর এলাকায় প্রবেশ নিষিদ্ধ ৪১ টি যানবাহন আটক করেছে ট্রাফিক উত্তর বিভাগ।

অভিযানে মহানগর এলাকায় প্রবেশ নিষিদ্ধ ২৬ টি গ্রাম সিএনজি, ১০ টি ব্যাটারি চালিত রিক্সা,০২ টি অটো টেম্পু ০২ টি হিউম্যান হলার ও ০১ টি কাভার্ড ভ্যান আটক করে ডাম্পিং ইয়ার্ডে প্রেরণ করা হয় এবং বিভিন্ন অপরাধের কারণে ০৬ জন চালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে জরিমানা কর হয়।

অভিযানের বিষয়টি দৈনিক আজাদীকে নিশ্চিত করেছেন টিআই মোহরা মোঃ কামরুজ্জামান রাজ। এ অভিযানে অংশ নেন সার্জেন্ট মোঃ সাদিকুর রহমান, সার্জেন্ট মোঃ শাহিন, সার্জেন্ট সজল ও ট্রাফিক সদস্যবৃন্দ।

অভিযানের বিষয়ে টিআই মোহরা মোঃ কামরুজ্জামান রাজ বলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার জয়নাল আবেদীন (অতিরিক্ত ডিআইজি) স্যারের নির্দেশনায় ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার কীর্তিমান চাকমা এবং সহকারী পুলিশ কমিশনার শরিফুল আলম স্যারের সার্বিক তত্ত্বাবধানে এ ধরনের অভিযান আমরা পরিচালনা করে থাকি। অবৈধ, ফিটনেসবিহীন ও রোড পারমিট বিহীন গাড়ির বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

পূর্ববর্তী নিবন্ধসিআইইউ পরিবারে যোগ দেওয়া নতুন সদস্যদের ওরিয়েন্টেশন
পরবর্তী নিবন্ধহেরোইনের মামলায় ১১ বছর পর দুই ব্যক্তির যাবজ্জীবন