কাপ্তাইয়ে দুই মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ধাক্কাধাক্কি

কাপ্তাই প্রতিনিধি | বুধবার , ২২ মে, ২০২৪ at ১০:২২ পূর্বাহ্ণ

কাপ্তাই উপজেলা পরিষদের নির্বাচনে গতকাল দুই মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। এসময় সহকারী রিটার্নিং কর্মকর্তা এবং কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বিউটি হোসেন (কলস প্রতীক) অভিযোগ করে বলেন, সকাল ১০টার সময় কাপ্তাই চৌধুরীছড়া কেন্দ্রে গেলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফারহানা আহমেদ পপি (ফুটবল প্রতীক) এবং তার স্বামী মো. রাসেল অকারণে তাকে ধাক্কা দেন। তিনি বিষয়টি তাৎক্ষণিক উপস্থিত পোলিং অফিসারকে অবহিত করেন।

তবে ফারহানা আহমেদ পপি জানান, তার স্বামী মো. রাসেল চৌধুরীছড়া কেন্দ্রে দায়িত্বরত একজন পুলিশ সদস্যের সঙ্গে কথা বলছিলেন। এ সময় বিউটি হোসেন এসে তাদের উপর চড়াও হন এবং পুলিশের সঙ্গে কিসের কথা বলছিস বলে নাজেহাল করেন।

এ ব্যাপারে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন বলেন, ঘটনাটি শোনার সাথে সাথে আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই প্রার্থী এবং তাদের অনুসারীদের ঘটনাস্থল থেকে নিরাপদ দূরত্বে সরিয়ে দেই। তবে এই ঘটনার পর ভেট গ্রহণে কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি হয়নি। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারী উপজেলায় ইউনুস গণি ফটিকছড়িতে নাজিম মুহুরী জয়ী
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় পড়েছে ৩২% ভোট