কাগতিয়া এশাতুল উলুম কামিল মাদরাসায় অভিভাবক সমাবেশ

| রবিবার , ১৯ মে, ২০২৪ at ১১:০১ পূর্বাহ্ণ

ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান কাগতিয়া এশাতুল উলুম কামিল এম.. মাদরাসা চট্টগ্রাম মহানগর ক্যাম্পাসে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার এ উপলক্ষ্যে মাদরাসা প্রাঙ্গণে শিক্ষার্থী ও অভিভাবকদের পদচারণায় মুখরিত হয়ে উঠে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদরাসার গভর্নিং বডির সভাপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট ও সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদরাসার গভর্নিং বডির সদস্য মাওলানা কাজী মুহাম্মদ ইসমাঈল। তারা মাদরাসার সার্বিক সুযোগসুবিধা ও ভবিষ্যৎ পরিকল্পনাসমূহ, শিক্ষার্থীদের পড়ালেখার মানোন্নয়নে অভিভাবকদের করণীয়সহ নানাবিধ বিষয় সকলের সম্মুখে তুলে ধরেন। এসময় দাখিল পরীক্ষা২০২৪ এ অত্র ক্যাম্পাস হতে কৃতিত্বের সাথে উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। মিলাদ কিয়াম শেষে ফিলিস্তিনসহ বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, উন্নতি, অগ্রগতি ও মাদরাসার সাফল্য কামনা এবং অত্র মাদরাসার বানিয়ে লাছানি খলিলুল্লাহ, আওলাদে মোস্তফা, খলিফায়ে রাসূল (.) হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহুর ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনাফ নদী থেকে দুই যুবককে অপহরণ
পরবর্তী নিবন্ধসাধনপুরে মামলা পাল্টা মামলায় উত্তেজনা