কাউন্সিলর প্রার্থী কাদেরসহ তিনজন ফের রিমান্ডে

বাবুল হত্যা

আজাদী প্রতিবেদন | বুধবার , ২০ জানুয়ারি, ২০২১ at ৬:৩৫ পূর্বাহ্ণ

নগরীর পাঠানটুলিতে নির্বাচনী সংঘাতে আজগর আলী বাবুল খুনের ঘটনায় কাউন্সিলর প্রার্থী আব্দুল কাদেরসহ তিন আসামিকে ফের একদিনের রিমান্ড দিয়েছেন আদালত। একই মামলায় সদ্য গ্রেপ্তার হওয়া আরেক আসামির একদিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। গতকাল মহানগর হাকিম মো. শফিউদ্দিনের আদালত শুনানি শেষে আসামিদের এ রিমান্ড মঞ্জুর করেন। এরআগে মামলাটির তদন্ত কর্মকর্তা আদালতে আসামিদের রিমান্ড আবেদন করেছিলেন।
এবিষয়ে তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহাদাত হোসেন খান আজাদীকে বলেন, আদালতে এ মামলায় পাঁচ আসামিকে পুনরায় রিমান্ডে নেয়ার আবেদন করা হয়েছিল। এরমধ্যে আব্দুল কাদেরসহ তিনজনের একদিন করে রিমান্ড মঞ্জুর হয়েছে। বাকী দুই আসামির রিমান্ডের বিষয়ে এখনো শুনানি হয়নি। এই মামলায় উক্ত পাঁচ আসামি গুরুত্বপূর্ণ। তাই তাদের পুনরায় রিমান্ড চাওয়া হয়েছে।
তিনি বলেন, রিমান্ডে আসামিদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তাদের কাছ থেকে আরও তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। খুব শীঘ্রই এ বিষয়ে ইতিবাচক ফলাফল পাওয়া যাবে।
শাহাদাত হোসেন খান জানান, একই মামলায় দেলোয়ার রশিদ নামে নতুন এক আসামিকে একদিনের রিমান্ডে নেয়া হয়েছে।
আদালত সূত্রে জানা গেছে, গতকাল আরো একদিনের রিমান্ডে নেয়া আসামিরা হল- আব্দুল কাদের, হেলাল উদ্দিন হেলাল ও ইমরান হোসেন ডলার।
গত ১৮ জানুয়ারি চকবাজার থানাধীন কাপাসগোলা থেকে দেলোয়ারকে গ্রেপ্তার করে র‌্যাব। মামলায় দেলোয়ার এজাহারভুক্ত এগারো নম্বর আসামি।
গত ১২ জানুয়ারি সন্ধ্যায় ডবলমুরিং থানাধীন মগপুকুর পশ্চিম পাড় এলাকায় নির্বাচনী সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মারা যান আজগর আলী বাবুল।

পূর্ববর্তী নিবন্ধদ্রুত ক্লাসে যেতে চায় ৭৫ শতাংশ শিক্ষার্থী
পরবর্তী নিবন্ধআজাদীর সাংবাদিক পরিচয় দেওয়া সেই প্রতারক এবার ‘ব্যারিস্টার’