কর্ণফুলী পেপার মিলে নতুন এমডির যোগদান

কাপ্তাই প্রতিনিধি | মঙ্গলবার , ২৪ সেপ্টেম্বর, ২০২৪ at ৯:০০ পূর্বাহ্ণ

কর্ণফুলী পেপার মিলে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে যোগদান করলেন মোহাম্মদ শহীদ উল্লাহ। গতকাল সোমবার তিনি যোগদান করেছেন। এর আগে তিনি চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেডে (সিউএফএল) কর্মরত ছিলেন।

কারখানার সকল বিভাগীয় প্রধান, শাখা প্রধান এবং সিবিএ নেতৃবৃন্দের সাথে অতিথি ভবনে মতবিনিময় সভায় নতুন এমডি বলেন, কর্ণফুলী পেপার মিল ৭৫ বছরের পুরাতন কারখানা হলেও এটি এখনো সচল রয়েছে এবং উন্নত মানের কাগজ উৎপাদন করছে। প্রতিষ্ঠানের লোকসান কাটিয়ে কিভাবে কারখানাটির উৎপাদন বৃদ্ধি করা যায় সে ব্যাপারে তিনি সকল বিভাগীয় প্রধান এবং সিবিএ নেতৃবৃন্দের সাথে আলোচনা করেন। কেপিএমের কাঁচামাল সঙ্কট কাটিয়ে কারখানার উৎপাদন বৃদ্ধিতে মনযোগ দিতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

সভায় বক্তব্য রাখেন কেপিএমের উৎপাদন বিভাগীয় প্রধান মো. মইদুল ইসলাম, বাণিজ্যিক বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আল মামুন, প্রশাসন বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আল মাহমুদ, প্রধান প্রকৌশলী (এমটিএস) আবুল কাশেম রনি, হিসাব বিভাগীয় প্রধান মো. মজিবুর রহমান, এফএরএম বিভাগীয় প্রধান আলী আহমদ, সিবিএ সভাপতি আবদুল রাজ্জাক এবং সিবিএ সাধারন সম্পাদক মো. আবু সরোয়ার।

পূর্ববর্তী নিবন্ধসিটি কলেজে যুব রেড ক্রিসেন্টের ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা কর্মসূচি
পরবর্তী নিবন্ধবৌদ্ধ নাগরিকদের মানববন্ধন