কর্ণফুলীতে রাস্তা পার হতে গিয়ে সিএনজির ধাক্কায় গুরুতর আহত বৃদ্ধ

কর্ণফুলী প্রতিনিধি | মঙ্গলবার , ৯ এপ্রিল, ২০২৪ at ২:৩০ অপরাহ্ণ

চট্টগ্রাম কর্ণফুলীর আরাকান সড়কের শিকলবাহা কলেজবাজার এলাকায় রাস্তা পার হওয়ার সময় সিএনজি টেক্সির ধাক্কায় ষাট বছরের এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন।

স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে কলেজ বাজারের সাউথ চট্টগ্রামে হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর দেখে তাঁদের এ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা যায়।

৯ এপ্রিল (মঙ্গলবার) দুপুর ১টা ৪০ মিনিটের সময় আরাকান সড়কের শিকলবাহা কলেজ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মইজ্জ্যারটেক ট্রাফিক পুলিশের টিআই মো. আমির ফারুক। আশঙ্কজনক অবস্থায় তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলীর সাউথ চট্টগ্রাম হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সৈকত দাশ রনি ও ডা. অলি।

প্রত্যক্ষদর্শী কাজী মোবাশ্বের খাঁন মুনতাসীর নামে পথচারী জানান, দুপুর ১টা ৪০ মিনিটের সময় তিনি কলেজ বাজারে একটি কাজে বের হলে। হঠাৎ দেখেন রাস্তা পার হতে গিয়ে একজন বৃদ্ধকে দ্রুত গতির একটি সিএনজি চাপা দিয়ে পালিয়ে যায়।

সিএনজি ধাক্কায় বৃদ্ধ লোকটি সড়ক থেকে রাস্তার পাশে ছিটকে পড়েন। মুহুর্তেই আঘাত পেয়ে বৃদ্ধের মাথা ফেটে রক্তাক্ত হয়ে অজ্ঞান হয়ে যায়। অন্যান্য পথচারীদের সহযোগিতায় তাঁকে দ্রুত পাশের সাউথ চট্টগ্রাম হাসপাতালে নিয়ে যাই।

ওখানে থেকে জরুরী বিভাগের ডাক্তারেরা দেখে চট্টগ্রাম মেডিকেল পাঠিয়ে দেন। আমি এখন বৃদ্ধ লোকটিয়ে নিয়ে চট্টগ্রাম মেডিকেলে যাচ্ছি। উনার অবস্থা খুব গুরুতর। লোকটির কোন পরিচয় জানা যায়নি বলে মুনতাসীর জানান।

কর্ণফুলীর সাউথ চট্টগ্রাম হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অলি জানান, ‘দুর্ঘটনায় আহত একজন বৃদ্ধকে হাসপাতালে আনা হয়েছিলো। তাঁর হাতে ও মাথায় গুরুতর আঘাত লেগেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চমেক মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

মইজ্জ্যারটেক ট্রাফিক পুলিশের টিআই মো. আমির ফারুক বলেন, ‘বৃদ্ধকে চাপা দিয়ে যে সিএনজিটি পালিয়ে গেছে আমরা সেই সিএনজিটি সনাক্তের চেষ্টা করছি।’

তবে তাৎক্ষনিক ভাবে বৃদ্ধ লোকটির পরিচয় জানা যায়নি বলে যোগ করেন টিআই আমির।’

পূর্ববর্তী নিবন্ধরাউজানে মোছাফ্ফার ঈদ সামগ্রী বিতরণ
পরবর্তী নিবন্ধএ মাসেই জলদস্যুদের হাত থেকে নাবিকদের উদ্ধার করা হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী