কর্ণফুলীতে মুদি দোকানদারকে মেরে টাকা ও মোবাইল ছিনতাই

কর্ণফুলী প্রতিনিধি | রবিবার , ৭ এপ্রিল, ২০২৪ at ২:২৭ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা এলাকার এস আলম সুগার মিলের পাশের সড়কে মুদি দোকান থেকে ফেরার সময় ছিনতাইকারীর কবলে পড়ে ৫০ হাজার টাকা খোয়ালেন দিদারুল ইসলাম (৩২) নামে এক যুবক।

গুরুতর আহত ঐ যুবককে স্থানীয়রা উদ্ধার করে সাউথ চট্টগ্রাম হাসপাতালে পাঠান। আহত যুবক উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর গ্রামের আরবান হাজী বাড়ির আবুল কালামের ছেলে।

শনিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, ওই সময় সাধারণত সড়কে লোকজন কম ছিলো। কারণ শবে কদরের নামাজের তাড়া ছিলো সকলের। এমন সময় ছিনতাইকারীরা পথরোধ করে যুবককে মেরে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যান।

ঘটনার প্রত্যক্ষদর্শী মোহাম্মদ মহিউদ্দিন (৩৪) জানান, রাত সাড়ে ৮টার সময় আমি বাসার দিকে যাচ্ছিলাম। হঠাৎ দেখি এস আলম সুগার মিলের সামনের রাস্তায় ব্যাটারিচালিত অটোরিকশার গতিরোধ করে এক যুবককে টানাহেঁচড়া করতেছে।

আমি গাড়ি থেকে নেমে ওদিকে যেতেই ছিনতাইয়ের শিকার দিদারুল ইসলামকে ছেড়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। ততক্ষণে তাঁকে মারধর করে টাকা ও মোবাইল নিয়ে ফেলে। যদিও সে চিৎকার করায় আমি গিয়েছিলাম। পরে তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দিলাম।

পথচারী মহিউদ্দিন আরও বলেন, জেনেছি আহত যুবক দিদার একজন মুদি দোকানদার। সে ইছানগর ডায়মন্ড সিমেন্ট রোডে মুদি দোকান করেন। এশারের পর দোকান বন্ধ করে নামাজ পড়ার জন্য বাসার দিকে ফিরছিলেন। এ সময় ছিনতাইকারীর কবলে পড়েন।

এ বিষয়ে কর্ণফুলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, ‘আমরাও বিষয়টি শোনেছি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

পূর্ববর্তী নিবন্ধজীবন যুদ্ধে হেরে গেলেন সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স কর্মচারী শফিকুল
পরবর্তী নিবন্ধপতেঙ্গা ভিআইপি সড়কে ভেঙে পড়লো দুই গাছ