কর্ণফুলীতে পিতা-পুত্রের মাথায় ১৮ সেলাই; পুলিশের অভিযানে ২ আসামি ধরা

কর্ণফুলী প্রতিনিধি | বুধবার , ১৫ মে, ২০২৪ at ৯:৫৭ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলী থানাধীন বৈরাগ ইউনিয়নে সেচ পাম্প দিয়ে জমিতে পানি দেওয়ার জেরে মারামারির ঘটনায় পুলিশের অভিযানে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। একজন আত্মসমর্পণ করেছেন।

বুধবার (১৫ মে) দুপুরে নগরীর কোতোয়ালী এলাকা থেকে আসামি ফরহাদ হোসেন (৩৩) ও রিয়াদ হোসেন চৌধুরী (২৩) কে পুলিশ গ্রেপ্তার করেন এবং অপর আসামি রাহাত হোসেন পুলিশের তৎপরতা বুঝতে পেরে আদালতে আত্মসমর্পণ করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন।

শুক্রবার (৩ মে) দুপুর সাড়ে ১১টার দিকে বৈরাগ ইউনিয়নের দক্ষিণ বন্দর (৩নং ওয়ার্ড) মহালখান এলাকার হিন্দু পাড়া এলাকায় এই মারামারির ঘটনাটি ঘটে। এতে পিতা পুত্রের মাথায় তখন ১৮টি সেলাই করা হয়েছিলো।

পরদিন আহত রতন গুপ্তের ছেলে রুবেল গুপ্ত (৩৮) বাদি হয়ে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন।

মামলায় আসামিরা ছিলেন-কর্ণফুলীর দক্ষিণ বন্দর শাহাদাত নগর এলাকার (৩নং ওয়ার্ড) শাহাদাত হোসেনের ছেলে মো. ইব্রাহিম (৫৫), মো. ইব্রাহিমের ছেলে ফরহাদ হোসেন (৩৩) ও রাহাত হোসেন (৩১) ও একই এলাকার মামুন হোসেন চৌধুরী’র ছেলে রিয়াদ হোসেন চৌধুরী (২৩)। এছাড়াও অজ্ঞাতনামা আরো ৪/৫ জন কে আসামি রাখা হয়।

এ প্রসঙ্গে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, ‘দক্ষিণ বন্দরে ধানক্ষেতে মারামারির ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এক আসামি আত্মসমর্পন করেছেন।’

ওসি আরো জানান, ‘এদের মধ্যে মো. ফরহাদ এর বয়স এজাহারে ৩৩ বছর লেখা হলেও প্রকৃতপক্ষে তার বয়স ১৬ বছর ৩ মাস। ফলে, তাকে শিশু হিসেবে ঘোষণা করতে আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা বন্তর ফাঁড়ির আইসি এসআই মো. মিজানুর রহমান।’

পূর্ববর্তী নিবন্ধউখিয়ায় ইয়াবাসহ নারী গ্রেফতার
পরবর্তী নিবন্ধতাপপ্রবাহ : ২ দিনের সতর্কবার্তা, গরম আরো বাড়ার আভাস