কর্ণফুলীতে চার প্রতিষ্ঠানকে ৫৩ হাজার টাকা জরিমানা

অনিয়ম

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ১৬ জুলাই, ২০২৪ at ৮:০৬ পূর্বাহ্ণ

নানা অনিয়মের অভিযোগে কর্ণফুলীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানকে ৫৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল সোমবার উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের সৈন্যরটেক এলাকায় এ অভিযান পরিচালনা করেন কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত। এ সময় থানা পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার সদস্য ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা তাকে সহায়তা করেন।

জানা যায়, লাইসেন্স ব্যতীত খোলা ডিজেল বিক্রি করায় চরলক্ষ্যার সৈন্যরটেকে বিসমিল্লাহ এন্টারপ্রাইজকে ২০ হাজার টাকা, গ্যাস সিলিন্ডার রাখার লাইসেন্স ও ফায়ার লাইসেন্সের নবায়ন ব্যতীত এবং ডিলিং লাইসেন্স ব্যতীত গ্যাস সিলিন্ডার বিক্রি করায় মা বাবা এন্টারপ্রাইজকে ২০ হাজার টাকা, একই অপরাধে আমেনা স্টোরকে ১০ হাজার টাকা এবং ডিলিং লাইসেন্স ব্যতীত টায়ার, পাইপ, গ্লাস, স্যানিটারি পণ্য বিক্রি করার অপরাধে মেসার্স মাহাবুব এন্ড সন্সকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত বলেন, নানা অনিয়ম ও বেআইনিভাবে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার অভিযোগে চার প্রতিষ্ঠানকে ৫৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

পূর্ববর্তী নিবন্ধপরিবেশ সম্পর্কে সচেতন করতে শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ
পরবর্তী নিবন্ধচসিক ও ইউনিসেফের ইপিআই ত্রৈমাসিক সভা