করোনামুক্ত হলেন তথ্যমন্ত্রী

| সোমবার , ২৬ অক্টোবর, ২০২০ at ৫:৫৫ পূর্বাহ্ণ

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাছান মাহমুদ করোনা ভাইরাস সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন। গতকাল রোববার তাঁর করোনা টেস্টের ফল নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন মন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) মকবুল হোসেন। খবর বাংলানিউজের।
গত ১৬ অক্টোবরের পরীক্ষায় পজিটিভ আসে তথ্যমন্ত্রীর। এরপর তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। পরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। তবে তাঁর শারীরিক কোনো জটিলতা নেই।
এপিএস মকবুল জানান, মন্ত্রী মহোদয় হয়ত আজকের মধ্যেই বাসায় ফিরবেন। তথ্যমন্ত্রীর স্ত্রীর করোনা টেস্টের ফলও নেগেটিভ এসেছে বলে জানান মকবুল। তবে তিনি আক্রান্ত ছিলেন না। তথ্যমন্ত্রীর দপ্তরের কর্মকর্তারা জানান, করোনাকালীন প্রায় প্রতিদিন সচিবালয়ে দাপ্তরিক কাজ করছিলেন তথ্যমন্ত্রী। তিনি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অবস্থায়ও মন্ত্রণালয়ের নথিপত্র স্বাক্ষর অব্যাহত রেখেছেন।
তথ্যমন্ত্রী এর মধ্যে সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রের নির্মাণকালের মেয়াদ বৃদ্ধি, চলচ্চিত্রের কাহিনীকার ও চিত্রনাট্যকারদের সম্মানী, রাশপ্রিন্ট অবলোকন, বিদেশি শিল্পী-কলাকুশলীদের আগমন, তাদের ওয়ার্ক পারমিটের মেয়াদ বাড়ানো, তথ্য অধিদফতর ও গণযোগাযোগ অধিদপ্তরের পদ সৃজন ও মঞ্জুরি, অধিদফতরগুলোর টিও অ্যান্ড ই-তে যানবাহন অন্তর্ভুক্তিসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ নথিপত্র ইতোমধ্যে স্বাক্ষর করেছেন। প্রতিদিন প্রয়োজনমাফিক নথিপত্র হাসপাতালে পৌঁছে দেওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধকোভিড নিয়ন্ত্রণে স্পেনে জরুরি অবস্থা, কারফিউ
পরবর্তী নিবন্ধপ্রাথমিকের শিক্ষকদের বদলি বন্ধ