কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আইটি ফেস্টের সমাপনী

প্রিমিয়ার ইউনিভার্সিটি

| রবিবার , ২৮ জানুয়ারি, ২০২৪ at ৬:১৫ পূর্বাহ্ণ

প্রিমিয়ার ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আইটি ফেস্ট সম্পন্ন হয়েছে। গত ২৩ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত চলা এই ফেস্টে পাবলিক ও প্রাইভেট মিলিয়ে বাংলাদেশের ২৫টি ইউনিভার্সিটির সিএসই বিভাগের শিক্ষার্থীরা অংশ নেয়। এই ফেস্টে ইন্টার ইউনিভার্সিটি প্রোগ্রামিং কনটেস্ট, আইডিয়াথন, গেমিং কন্টেস্ট, আইটি কুইজ ও টেক টক অনুষ্ঠিত হয়। ‘কম্পিট টু ইনোভেট’ থিম সামনে রেখে অনুষ্ঠিত হওয়া এই ফেস্টের মূল আকর্ষণ ছিল ইন্টার ইউনিভার্সিটি প্রোগ্রামিং কনটেস্ট।

গতকাল শনিবার প্রিমিয়ার ইউনিভার্সিটির হাজারী লেইনস্থ একাডেমিক ভবনে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রিমিয়ার ইউনিভার্সিটির দামপাড়াস্থ কেন্দ্রীয় অডিটোরিয়ামে আইটি ফেস্টের সমাপনী, পুরস্কার বিতরণী, ৩৭তম ব্যাচের বিদায় ও ৪৪তম ব্যাচের বরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন শিক্ষার্থীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বাণী পাঠান। বিশেষ অতিথি ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সচিব বোরহানুল হাসান চৌধুরী সালেহীন, উপউপাচার্য প্রফেসর ড. কাজী শামীম সুলতানা, ট্রেজারার ও প্রকৌশল ও বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. তৌফিক সাঈদ, বুয়েটের সিএসই বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ সাইফুর রহমান, সিসকো নেটওয়ার্কিং একাডেমি গ্লোবাল অ্যাডভাইজারী বোর্ডের সদস্য মো. মনিরুল ইসলাম এবং রেজিস্ট্রার খুরশিদুর রহমান। বিভাগের চেয়ারম্যান ড. সাহীদ মো. আসিফ ইকবাল এতে সভাপতিত্ব করেন। স্বাগত বক্তব্য দেন, বিভাগের সহকারী অধ্যাপক ফারহানা শিরিণ চৌধুরী। সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক সৈয়দ মিনহাজ হোসাইন ও আসমা জোশিতা তৃষা। অনুষ্ঠানের একপর্যায়ে ফেস্টের বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদেরকে পুরস্কার ও সনদ প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদেশে-বিদেশে গ্রাজুয়েট ফার্মাসিস্টদের উন্নত ক্যারিয়ার গঠনের সুযোগ
পরবর্তী নিবন্ধমফিজ উদ্দিন চৌধুরী