কন্যাকে হাসপাতালে নেয়ার পথে প্রাণ হারালেন মা

রাউজানে ইটবাহী ট্রাকের সঙ্গে সিএনজি টেক্সির সংঘর্ষ

রাউজান প্রতিনিধি | বুধবার , ২২ মে, ২০২৪ at ১০:০৩ পূর্বাহ্ণ

কাপ্তাই সড়ক পথে নোয়াপাড়া পথের হাটের পশ্চিম পার্শ্বে ইটবাহী একটি ট্রাকের সঙ্গে সিএনজি টেক্সির মুখামুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন সিএনজি চালকসহ আরও তিনজন। এই দুর্ঘটনা ঘটে গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নোয়াপাড়া আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের সামনে। সিএনজি চালক ছাড়া হতাহত সকলেই একই পরিবারের সদস্য।

নিহত নারীর নাম রুজি আকতার (৪৫)। আহতরা হচ্ছেন নিহতের স্বামী আব্দুস শুক্কুর সওদাগর (৫৮) ও কন্যা রুমা আকতার (২০)। তাদের বাড়ি উপজেলার উরকিরচর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সওদাগর পাড়া গ্রামের। আহত সিএনজি টেক্সি চালক আমির হোসেনের বাড়ি রাঙ্গুনিয়া পৌর এলাকার আদিলপুর গ্রামে। জানা যায়, গত কয়েকদিন আগে আব্দুস শুক্কুরের কন্যা রুমা আকতার ঘরে চা বানানোর সময় শরীরে এক অংশ ঝলসে যায়। ক্ষতস্থানে নিয়মিত ড্রেসিং করার জন্য বাবামা তাকে নিয়ে সিএনজি টেক্সি করে নোয়াপাড়া পথেরহাটের একটি হাসপাতালে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

ঘটনায় আহত রুমা আকতার বলেছেন, তার শরীরে পোড়া ক্ষতের ব্যান্ডেজ বদলানোর জন্য বাবামার সঙ্গে বাড়ি থেকে নোয়াপাড়ার একটি হাসপাতালে যাচ্ছিলেন। পথিমধ্যে একটি ইটবাহী ট্রাকের (ফেনী১১০২২৪) সঙ্গে তাদের বহনকারী সিএনজির মুখোমুখি সংর্ঘষ হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মা মারা যান।

ঘটনার সংবাদ পেয়ে নোয়াপাড়া ক্যাম্প পুলিশ ঘটনাস্থল এসে দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি অটোরিকশা জব্দ করেছে। পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য জানে আলম জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পূর্ববর্তী নিবন্ধযা বললেন পররাষ্ট্র ও স্বরাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধসাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা