কক্সবাজার জেলা প্রশাসককে সংবর্ধনা

| মঙ্গলবার , ৫ জানুয়ারি, ২০২১ at ১১:২৪ পূর্বাহ্ণ

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড ট্রাস্টিজের চেয়ারম্যান সালাহউদ্দিন আহমদ সিআইপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারের সার্বিক উন্নয়নে যে মেগাপ্রকল্প গ্রহণ করেছেন তা বাস্তবায়নে বিদায়ী জেলা প্রশাসক এম কামাল হোসন যে নিরলসভাবে কাজ করেছেন তা কঙবাজারবাসী কখনো ভুলবে না। গতকাল সকাল ১০টায় কঙবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উদ্যোগে আয়োজিত জেলা প্রশাসক এম কামাল হোসেনকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন। জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা আয়োজন করা হয়।
এসময় জেলা প্রশাসক এম কামাল হোসেন বলেন, কর্মকালে এক মিনিটও অপচয় করিনি। প্রতিটিক্ষণ এখানকার সার্বিক উন্নয়নে ব্যয় করেছি।
আরো বক্তব্য রাখেন বোর্ড ট্রাস্টিজের সদস্য ও সাবেক সাংসদ এথিন রাখাইন ও প্রফেসর এ কে এম গিয়াসউদ্দিন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ডিন ড. খান সরফরাজ আলী, ডিরেক্টর (ফিন্যান্স) জসিমউদ্দিন, ইংরেজি বিভাগের শিক্ষক তামান্না নওরিন, ইসলামিক স্টাডিজের শিক্ষক আরিফুল্লা ও সাইফুল ইসলাম, লাইব্রেরি সায়েন্সের শিক্ষক শরিফুল ইসলাম, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সাইফুউল্লাহ, নাজিমউদ্দিন ছিদ্দিকী ও বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তরা উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিনামূল্যে কোডিভ-১৯ এর টিকা বিতরণ করুন
পরবর্তী নিবন্ধটেকনাফে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা আটক