কক্সবাজারে স্পা সেন্টার ও কটেজে অভিযান, ৩৮ নারী-পুরুষ গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ৯:৫১ পূর্বাহ্ণ

কক্সবাজারে পর্যটকদের ব্ল্যাকমেইলিং, স্পার আড়ালে পতিতাবৃত্তি এবং ছিনতাইসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগে ৩৮ জন নারীপুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার দিবাগত রাতে শহরের কলাতলী পর্যটন জোনের হোটেল ও কটেজ জোনে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে ট্যুরিস্ট পুলিশ।

গতকাল সোমবার দুপুরে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। তিনি জানান, কলাতলী মোড়ে বীচ ওয়ার্ল্ড নামের একটি হোটেলে স্পা সেন্টারের আড়ালে দীর্ঘদিন ধরে গোপনে পতিতাবৃত্তি ও পর্যটকদের ব্ল্যাকমেইলিংয়ের মাধ্যমে শারীরিক, মানসিক ও আর্থিকভাবে হয়রানির ঘটনা ঘটছিল। পরে রোববার রাতে গোপন সূত্রে খবর পেয়ে কথিত এই স্পা সেন্টারে অভিযান চালিয়ে একটি গোপন কক্ষ থেকে পাঁচ নারীকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বলেন, সাংস্কৃতিক কেন্দ্রের সামনের কটেজ জোনের একটি সাইনবোর্ডবিহীন কটেজে আস্তানা গেড়ে একদল দুর্বৃত্ত দীর্ঘদিন ধরে গোপনে পতিতাবৃত্তি, পর্যটকদের ব্ল্যাকমেইলিং, ছিনতাইসহ নানা অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছিল। ট্যুরিস্ট পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে ওই হোটেলের গোপন আস্তানা থেকে ২১ জন নারী ও ১২ জন পুরুষকে গ্রেপ্তার করা হয়। অভিযানে গ্রেপ্তার ৩৮ নারীপুরুষের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করার পর এবং বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধসামাজিক দায়িত্ব পালনে আলেমদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে
পরবর্তী নিবন্ধবিএনপির রাজনীতি হচ্ছে জনগণের কল্যাণ