কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আট যুবক আটক

কক্সবাজার প্রতিনিধি | শুক্রবার , ৩১ মে, ২০২৪ at ১০:২৫ পূর্বাহ্ণ

কক্সবাজার সদরের খুরুশকুলে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৮ যুবককে আটক করেছে র‌্যাব। গত বুধবার রাত ২টার দিকে এই অভিযান চালানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব১৫ এর মিডিয়া কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

র‌্যাব জানায়, খুরুশকুল কুলিয়াপাড়া এলাকাটি ডাকাত ও ছিনতাইকারীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। এখানে একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতির নেয়ার খবর পেয়ে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি রামদা, তিনটি ছুরি, একটি লোহার তৈরি কুড়াল সদৃশ্য দেশীয় অস্ত্র, একটি এসএস পাইপ, একটি কাঠের লাঠি, একটি টর্চ লাইট, চারটি অ্যান্ড্রয়েড ফোন ও চারটি বাটন ফোন। আটকরা হলেনশহরের পেশকার পাড়া এলাকার খাইরুল মাহম্মদের ছেলে আবদুল্লাহ খান (২৫), একই এলাকার জাহিদুল ইসলামের ছেলে সৈয়দ হোছেন প্রকাশ সোনা মিয়া (২০), উত্তর নুনিয়াছড়ার মৃত নজির আহম্মদের পুত্র মো. আরিফ (২৪), মহেশখালী কালারমারছড়ার মিরঝিরি পাড়ার মৃত গোলাপ হোসেনের ছেলে সৈয়দুল করিম (২৫), একই ইউনিয়নের নয়াপাড়ার আবুল বাশারের ছেলে আরাফাতা উদ্দিন সুজন (২১), সোনার পাড়ার জালাল উদ্দিনের ছেলে খাইরুল বাশার হাছান (২৬), মিরঝিরি পাড়ার হাছান আলীর ছেলে মজিবুর রহমান (৩৩) ও মহেশখাল হোয়ানক ডেইল পাড়ার মৃত আলী আহম্মদের ছেলে মো. বাদল বাহাদুর।

আটক ডাকাত সদস্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে আলামতসহ তাদের কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে জানায় র‌্যাব।

পূর্ববর্তী নিবন্ধগুলিতে আহত ইউপি চেয়ারম্যান মারা গেছেন
পরবর্তী নিবন্ধকর আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সভা