ওলকচুর ভিতর ১৫ হাজার ইয়াবা

বাঁশখালী থানা পুলিশের অভিযানে আটক ৩

বাঁশখালী প্রতিনিধি | সোমবার , ২৩ নভেম্বর, ২০২০ at ৮:০০ অপরাহ্ণ

বাঁশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে আজ সোমবার (২৩ নভেম্বর) বিকালে ওলকচুর ভিতর বিশেষ কায়দায় লুকানো ১৫ হাজার ৩০০ পিস ইয়াবা, পরিবহনকারী সিএনজিচালিত অটোরিকশাসহ তিনজনকে আটক করেছে।
বাঁশখালী থানার এসআই দীপক কুমার সিংহ-এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
আটককৃতরা হলো রামুর ঈদগড় ৭নং ওয়ার্ডের চরপাড়ার ছৈয়দ কাসিমের স্ত্রী রামিছা বেগম (২২), সোয়া জাইন্যা পাড়ার মৃত নবী হোসেনের স্ত্রী জহুরা বেগম (৫০), সিএনজিচালিত অটোরিকশাচালক পেকুয়ার সুতিপাড়া এলাকার উকিল আহমদের পুত্র মো. নাছির(৪০)।
তাদেরকে আটক করে তাদের কাছে পলিথিন দিয়ে মোড়ানো ওলকচুর ভিতর তল্লাশি চালিয়ে এ ইয়াবাগুলো উদ্ধার করা হয়।
বাঁশখালী থানা পুলিশ সূত্রে জানা যায়, আজ সোমবার বিকালে গোপনে ইয়াবা পাচার হচ্ছে এ সংবাদের ভিত্তিতে থানা পুলিশের এসআই দীপক কুমার সিংহ-এর নেতৃত্বে একদল পুলিশ বাঁশখালীর সর্বদক্ষিণের পুঁইছড়ি ফুটখালী ব্রিজ এলাকায় অবস্থান নেয়।
সেখানে তল্লাশি চলাকালে রাস্তার উপর থেকে ১৫ হাজার ৩০০ পিস ইয়াবা সহ তিনজনকে আটক করা হয় এবং একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।
এ ব্যাপারে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিলের ১০(ক) মূলে মামলা করা হবে বলে থানা সূত্রে জানা যায়।
এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, “থানা পুলিশ চেকপোস্ট বসিয়ে তল্লাশিকালে তিনজনকে আটক করে ১৫ হাজার ৩শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পলিথিনের মাধ্যমে ওলকচুর ভিতরে বিশেষ কায়দায় পাচারের চেষ্টা করেও পুলিশের হাতে ধরা পড়ে তারা।” এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে এবং গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় দুর্বৃত্তের গুলিতে বন্যহাতির মৃত্যু
পরবর্তী নিবন্ধচবিতে রাত সাড়ে ৮টার পর দোকানপাট বন্ধের নির্দেশ