ওয়াজেদিয়া মাদরাসার বার্ষিক ইছালে ছাওয়াব ও পবিত্র মিলাদ মাহফিল

| সোমবার , ১৩ নভেম্বর, ২০২৩ at ১০:১৪ পূর্বাহ্ণ

বায়েজীদস্থ ওয়াজেদিয়া কামিল মাদ্‌রাসা প্রাঙ্গণে শাহ্‌ছফী আল্লামা ওয়াজেদ আলী খাঁন (রঃ) ও আল্লামা আতিকুর্লাহ খাঁন (রঃ) এর বার্ষিক ইছালে ছাওয়াব ও পবিত্র মিলাদ মাহফিল মাদরাসা ময়দানে গত শুক্রবার অনুষ্ঠিত হয়।

বাদে ফজর খতমে কোরআন, খতমে বোখারী, বাদে জুম্মা খতমে কাদেরীয়া, খতমে নকসেবন্দীয়া, খতমে মুজাদ্দেদীয়া, খতমে খাজেগান, খতমে ইউনুচ, বাদে আছর জিয়ারত, মিলাদ শরীফ এবং হযরত কেবলার জীবনী আলোচনা, বাদে এশা জিকির আজকর, আখেরী মুনাজাত এবং তাবারুক বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য নোমান আল মাহমুদ এমপি। সভাপতিত্ব করেন ওয়াজেদিয়া মাদ্‌রাসার অধ্যক্ষ মাওলানা জাহেদ হোসেন খাঁন, ওয়াজ মাহফিলে তাসরিফ আনেন পাঁচলাইশ ৩নং ওয়ার্ড কাউন্সিলর কফিল উদ্দিন খাঁন, জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদের খতিব মাওলানা নুর মোহাম্মদ সিদ্দিকী, অধ্যক্ষ মাওলানা মুফতি ইব্রাহিম আল কাদেরী, ইছা, অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম, মাওলানা মফিজুল হক আল কাদেরী, অধ্যক্ষ মাওলানা নুর নবী, জামেয়া আহমদিয়া আলীয়া সুন্নিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ ডঃ মোঃ লিয়াকত আলী, অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসমাইল শাহ সহ আরও ওলামায়ে একরামগণ তাসরিফ আনেন। ওয়াজেদিয়া মাদরাসার সহসভাপতি মোরশেদুল আলম কাদেরী বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আগত ওলামায়ে একরাম, উপজেলার চেয়ারম্যান, চেয়ারম্যান ও ইউপি মেম্বারগন ও ভক্ত ও মুরিদান গনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন।

পূর্ববর্তী নিবন্ধনারীর অধিকার রক্ষায় শেখ হাসিনা সরকার আন্তরিক
পরবর্তী নিবন্ধজনগণের স্বার্থে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে